ঢাকা, শুক্রবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

উইল স্মিথের চড়কাণ্ড, অস্কার সঞ্চালনার প্রস্তাব ফেরালেন ক্রিস রক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
উইল স্মিথের চড়কাণ্ড, অস্কার সঞ্চালনার প্রস্তাব ফেরালেন ক্রিস রক

অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের ৯৪তম আসরের মঞ্চে অনুষ্ঠানের সঞ্চালক কৌতুকাভিনেতা ক্রিস রককে চড় মেরেছিলেন হলিউড অভিনেতা উইল স্মিথ। এই ঘটনার ৫ মাস কেটে গেলেও, এখনো তা ভুলতে পারছেন না ক্রিস।

সে জেরে ২০২৩ সালের অস্কার সঞ্চালনার প্রস্তাবও ফিরিয়ে দিলেন এই তারকা।  

অ্যারিজোনার সংবাদমাধ্যমের কাছে ক্রিস নাকি অস্কারমঞ্চে ফিরে যাওয়াকে অপরাধস্থানে (ক্রাইম সিনে) ফিরে যাওয়ার সঙ্গে তুলনা করেছেন।

সঞ্চালনার প্রস্তাব ফিরিয়ে দেওয়া নিয়ে ক্রিস রক জানান, জেনে বুঝে সেই ক্ষতের জায়গায় কোনো মতেই ফেরার মানসিকতা নেই তার।  

চলতি বছর ২৮ মার্চ যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে জমকালো আয়োজনের মধ্য দিয়ে অস্কারের ৯৪তম আসরের অনুষ্ঠান হয়। এসময় উপস্থিত অতিথিদের নিয়ে ঠাট্টা করছিলেন অনুষ্ঠান সঞ্চালক ক্রিস রক। একে একে সবার কথা বলতে বলতে তিনি চলে যান উইল স্মিথের স্ত্রী জাডা পিংকেট স্মিথ প্রসঙ্গে। তখন ক্রিস বলেন, পরের ‘জি আই জেন’ সিনেমাতে অভিনয় করবেন জাডা। ‘জি আই জেন’-এ অভিনয় করেছিলেন ডেমি মুর। সেই সিনেমায় তার মাথায় চুল ছিল না। ঘটনাচক্রে জাডার মাথাতেও চুল নেই! কিন্তু সেটি স্টাইলের কারণে নয়, তিনি অ্যালোপেশিয়ায় আক্রান্ত।  

ক্রিস পুরো বিষয়টি মজার ছলে বললেও চটে যান উইল স্মিথ। মঞ্চে উঠে হঠাৎ ক্রিস রকের গালে চড় মারেন তিনি। ওই ঘটনায় বিশ্বজুড়ে হইচই পড়ে যায়। পরে ক্ষমা চাইলেও চড় মারার শাস্তি হিসেবে ১০ বছরের জন্য অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্ট অ্যান্ড সায়েন্সের সকল অনুষ্ঠানে নিষিদ্ধ করা হয় উইল স্মিথকে।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।