ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গাজী মাজহারুলের প্রয়াণ: হাসপাতালে ছুটে গেলেন শাকিব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২২
গাজী মাজহারুলের প্রয়াণ: হাসপাতালে ছুটে গেলেন শাকিব গাজী মাজহারুল আনোয়ারের ছেলের সঙ্গে শাকিব খান

কিংবদন্তি গীতিকবি গাজী মাজহারুল আনোয়ার মারা গেছেন। রোববার (০৪ সেপ্টেম্বর) সকালে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

খবরটি শুনে স্তব্ধ দেশের সংগীত ও চলচ্চিত্র অঙ্গনের অনেকেই অন্তর্জালে শোক প্রকাশ করেছেন। অনেকেই আবার ছুটে আসছেন গাজী মাজহারুল আনোয়ারে বাসা ও ইউনাইটেড হাসপাতালে।  

ঢালিউড সুপারস্টার শাকিব খানও হাসপাতালে ছুটে আসনে। দুপুর ১২টার দিকে তিনি সেখানে যান এই অভিনেতা। এ সময় তিনি মৃতের পরিবারের সঙ্গে কথা বলেন। তাদের সান্ত্বনা ও সহমর্মিতা দেন।

এর আগে সামাজিকমাধ্যমেও শোকবার্তা দিয়েছেন শাকিব খান। তিনি লেখেন, ‘বাংলা গানে এক অনন্য-অসাধারণ গীতিকার গাজী মাজহারুল আনোয়ার আঙ্কেল আর নেই, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। পরম শ্রদ্ধেয় এই মানুষটির মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও বিদেহী আত্মার শান্তি কামনা করছি। ’

শ্রদ্ধা জানিয়ে শাকিব আরো লেখেন, ‘বর্ণিল কর্মময় জীবনে গাজী আঙ্কেল গানের বাইরে বিকশিত হয়েছেন চলচ্চিত্র নির্মাতা, চিত্রনাট্যকার ও প্রযোজক হিসেবেও শিল্প সংস্কৃতির প্রায় প্রতিটি সেক্টরে পেয়েছেন বিস্ময়কর সব সাফল্য। মুক্তিযুদ্ধ, দেশপ্রেম, প্রকৃতি, জীবনবোধ, প্রেম, বিরহ, স্নেহ; বৈচিত্র্যময় সব অনুভূতি প্রকাশে এ দেশের মানুষের হৃদয়ের মণিকোঠায় আজীবন ভীষণ প্রিয় হয়ে থাকবে গাজী মাজহারুল আনোয়ারের অমর সব সৃষ্টি। ’

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।