ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এফডিসিতে গাজী মাজহারুল আনোয়ারের জানাজা অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
এফডিসিতে গাজী মাজহারুল আনোয়ারের জানাজা অনুষ্ঠিত এফডিসিতে গাজী মাজহারুল আনোয়ারের জানাজা। ছবি: রাজীন চৌধুরী/বাংলানিউজ

ঢাকা: কিংবদন্তি গীতিকবি, চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক গাজী মাজহারুল আনোয়ারের জানাজা বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০৫ সেপ্টেম্বর) বাদ যোহর এফডিসির জহির রায়হান কালার ল্যাবের উন্মুক্ত প্রাঙ্গণে এই খ্যাতিমান ব্যক্তিত্বের জানাজার নামাজে অংশ নেন তার দীর্ঘদিনের সহকর্মীরা।

এর আগে দুপুর সাড়ে ১২টায় গাজী মাজহারুল আনোয়ারের মরদেহ এফডিসিতে আনা হয়। তার নিথর দেহ দেখে কান্নায় ভেঙে পড়েন অনেকে।

গাজী মাজহারুল আনোয়ারের ছেলে সারফরাজ আনোয়ার উপল বলেন, বাবা মারা যাওয়ার পর তার কথা সামাজিক মাধ্যম থেকে শুরু করে সবখানে। আমার জানা মতে বাবার সঙ্গে কারো কোনো দিন মনমালিন্য হয়নি। বাবার মনে কোনো দুঃখ ছিল না। আমাদের পরিবার আপনাদের প্রতি কৃতজ্ঞ। আমরা কিছুই চাই না, বাবার জন্য আপনারা সবাই দোয়া করবেন।

গাজী মাজহারুলকে শেষবারের মতো শ্রদ্ধা জানায় বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি, বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি, বাংলাদেশ ফিল্ম আর্কাইভ, বাংলাদেশ সিঙ্গার অ্যাসোসিয়েশন, গীতিকবি সংঘসহ বেশকিছু সংগঠন।  

এফডিসি থেকে গাজী মাজহারুল আনোয়ারের মরদেহ রাজধানীর বনানী কবরস্থানে নেওয়া হয়েছে। সেখানে মায়ের কবরের পাশে সমাহিত করা হবে তাকে।

বাংলাদেশ সময় ১৪০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২২
জেআইএম/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।