ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

প্রিয় নায়ক যেখানে আছ ভালো থেকো: শাবনূর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২২
প্রিয় নায়ক যেখানে আছ ভালো থেকো: শাবনূর সালমান শাহ-শাবনূর

বাংলা চলচ্চিত্রের ক্ষণজন্মা চিত্রনায়ক সালমান শাহ’র ২৬তম মৃত্যুবার্ষিকী মঙ্গলবার (০৬ সেপ্টেম্বর)। ১৯৯৬ সালের আজকের এই দিনে ঢাকাই চলচ্চিত্র অঙ্গনে বড় শূন্যতা তৈরি করে বিদায় নেন কালজয়ী এই নায়ক।

পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে সালমান শাহ’র ক্যারিয়ার স্বল্প দৈর্ঘ্যের। ৩ বছর ৫ মাস ১২ দিনের ক্যারিয়ারে উপহার দিয়েছেন ২৭টি সিনেমা। এই অল্প সময়েই অভিনয় আর স্টাইলে কাঁপিয়েছেন দেশ। তার ২৭টি সিনেমার ১৪টির নায়িকা ছিলেন শাবনূর।  

সালমান-শাবনূরের প্রেম নিয়েও বিভিন্ন সময়ে নানা আলোচনা হয়েছে। তবে শাবনূর প্রকাশ্যে তা কোনোদিন স্বীকার করেননি। বর্তমানে ছেলে আইজান নেহানকে নিয়ে অস্ট্রেলিয়ায় স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। সেখান থেকেই সালমান শাহ’র মৃত্যুবার্ষিকীতে তাকে স্মরণ করলেন এ নায়িকা।  

সামাজিকমাধ্যম ফেসবুকে সালমান শাহ’র সঙ্গে তিনটি ছবি প্রকাশ করে শাবনূর লেখেন, ‘অমর নায়ক সালমান শাহ’র ২৬তম মৃত্যুবার্ষিকীতে গভীর শ্রদ্ধাঞ্জলি। প্রিয় নায়ক যেখানে আছ ভালো থেকো সুখে থেকো। আল্লাহ তোমাকে জান্নাত দান করুক - আমিন। ’

সালমান-শাবনূর জুটির আলোচিত সিনেমাগুলো হলো- ‘সুজন সখি’, ‘বিক্ষোভ’, ‘স্বপ্নের ঠিকানা’, ‘মহামিলন’, ‘বিচার হবে’, ‘তোমাকে চাই’, ‘স্বপ্নের পৃথিবী’, ‘জীবন সংসার’, ‘চাওয়া থেকে পাওয়া’, ‘প্রেম পিয়াসী’, ‘স্বপ্নের নায়ক’, ‘তুমি আমার’, ‘বুকের ভেতর আগুন’ ও ‘আনন্দ অশ্রু’।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa