ঢাকা, সোমবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

বাংলাদেশের জামদানিতে নজর কাড়লেন রচনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২২
বাংলাদেশের জামদানিতে নজর কাড়লেন রচনা রচনা ব্যানার্জি

বাংলাদেশের নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী জামদানি শাড়িতে নজর কাড়লেন ভারতের বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা রচনা ব্যানার্জি। তাকে সবুজ রঙের জামদানিতে দেখা গেছে।

সামাজিকমাধ্যম ফেসবুকে নিজের পেজে বেশ কয়েকটি ছবি শেয়ার করেন ‘দিদি নম্বর ওয়ান’খ্যাত এই তারকা।  

সেখানে দেখা যায়, সবুজ রঙের জামদানির সঙ্গে সোনালি জরির শর্টহাতা ব্লাউজ পরেছেন রচনা। সবুজ রঙের এই শাড়ির ওপর রুপালি ট্যাপেস্ট্রির কাজ চোখে পড়ার মতো। আর রয়েছে সোনালি সুতোর কাজ।

রচনার নিজের শাড়ির সঙ্গে মানানসই লুক সম্পূর্ণ করেছেন সোনালি জুয়েলারিতে। হাতে বালা, গলায় চেন এবং বড় গোল লকেট পরেছিলেন তিনি।

সবুজ শাড়িতে কখনো চোখ তুলে, কখনো চোখ নামিয়ে- একের পর এক পোজে ছবি শেয়ার করেছেন রচনা। তার বাঙালি সাজ আর হাসিতে মুগ্ধ ভক্তরা। অনেকেই প্রশংসা করে বলেছেন, ‘চোখ ফেরানো সত্যিই দায়। ’

ছবির ক্যাপশনে রচনা উল্লেখ করেন, বাংলাদেশের নারায়ণগঞ্জ জেলার কারিগরদের তৈরি এই শাড়িটি। সেখানে বর্ণনাসহ শাড়িটি কেনার জন্য একটি বুকিং নম্বরও শেয়ার করেছেন তিনি।

অভিনয় ও উপস্থাপনার পাশাপাশি একজন উদ্যোক্তাও রচনা ব্যানার্জি। তার পোশাক ব্র্যান্ডের নাম ‘রচনা ক্রিয়েশন’। মূলত দূর্গাপূজা সামনে রেখেই নতুন শাড়ির কালেকশনের প্রচারণা চালাচ্ছেন সাবেক ‘মিস ক্যালকাটা’।  

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে রচনার পরা এই জামদানি শাড়ির দামও প্রকাশ করেছেন। সেখান থেকে জানা যায়, এই সবুজ জামদানির মূল্য ৫ হাজার ৮শ’ রুপি।  

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa