ঢাকা, মঙ্গলবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

মন্দিরে ঢুকতে দেওয়া হলো না রণবীর-আলিয়াকে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২২
মন্দিরে ঢুকতে দেওয়া হলো না রণবীর-আলিয়াকে! আলিয়া ভাট ও রণবীর কাপুর

কয়েকদিন পরেই মুক্তি পাচ্ছে রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। বর্তমানে সিনেমাটির প্রচারে ব্যস্ত কলাকুশলীরা।

সিনেমাটি মুক্তির আগে ভারতের মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে অবস্থিত মহাকালেশ্বর মন্দিরে পূজা করতে গিয়েছিলেন রণবীর ও আলিয়া। কিন্তু আন্দোলনের মুখে তাদের পরিকল্পনা ভেস্তে যায়। মহাকাল থানার পুলিশ খবরটি নিশ্চিত করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, রণবীর ও আলিয়া মন্দিরে প্রবেশের আগে সেখানে অবস্থান নেয় আন্দোলনকারীরা। এতে সেখানে বিশৃঙ্খলা তৈরি হয়। পুলিশ এসে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আনে। তবে নিরাপত্তাজনিত কারণে পূজা না করেই সেখান থেকে ফিরে আসেন রণবীর-আলিয়া।

জানা গেছে, ‘রকস্টার’ সিনেমার প্রচারের সময় রণবীর জানিয়েছিলেন, গরুর মাংস খেতে ভীষণ পছন্দ করেন। সম্প্রতি পুরোনো সেই ভিডিও ভাইরাল হয়েছে। এই অভিনেতার মন্তব্য ঠিকভাবে মেনে নিতে পারেননি অনেকেই। এছাড়া হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাতের প্রতিবাদে তাদের মন্দিরে ঢুকতে বাধা দেওয়া হয় বলে জানা গেছে।

যদিও ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার পরিচালক আয়ান মুখার্জি মহাকালেশ্বর মন্দিরে সন্ধ্যা পূজা করেছেন। পরে ইনস্টাগ্রামে সেই ছবিও প্রকাশ করেছেন তিনি।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি তিন ভাগে মুক্তি পাবে। প্রথম অংশের নাম রাখা হয়েছে ‘শিবা’। রণবীর-আলিয়া ছাড়াও এতে অভিনয় করছেন অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায় প্রমুখ। ৯ সেপ্টেম্বর ভারতজুড়ে প্রায় ৫ হাজার পর্দায় মুক্তি পাবে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa