ঢাকা, মঙ্গলবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

আকাশে টম ক্রুজের ভয়ংকর স্টান্ট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২২
আকাশে টম ক্রুজের ভয়ংকর স্টান্ট টম ক্রুজ

টম ক্রুজের স্টান্ট সম্পর্কে এতো দিন যা জানা গেছে, সেসব ভুলে যেতে হবে। মিশন ইমপসিবল সিরিজের নতুন সিনেমা মি ‘মিশন: ইম্পসিবল-ডেড রেকোনিং পার্ট ওয়ান’-এ তার স্টান্ট অন্য সব স্টান্টকে ফিকে করে দেবে।

সামাজিকমাধ্যমে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে টম ক্রুজকে মারাত্মক ঝুঁকিপূর্ণ একটি দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে। এটি ‘মিশন: ইম্পসিবল-ডেড রেকোনিং পার্ট ওয়ান’র দৃশ্য এটি।

ভিডিওতে দেখা গেছে টম ক্রুজ এক হাত দিয়ে বাইপ্লেন ধরে ঝুলে আছেন আকাশের মাঝে। দৃশ্যটি ধারণ করা হয়েছে আরেকটি বাইপ্লেন থেকে।

‘টিএমজেড’র সূত্রে বলা হয়েছে, ভিডিওটি অনলাইনে কীভাবে ফাঁস হয়েছে তা জানা যায়নি। ধারণা করা হচ্ছে, এটি সিনেমার প্রোমোর জন্য ধারণ করা ভিডিওর অংশ বিশেষ।

এক মিনিট ১৮ সেকেন্ডের এই ভাইরাল ক্লিপটি দেখে চমকে গেছেন ভক্তরা। অনেকেই মনে করছেন এতটা ঝুঁকি নেওয়া ঠিক হয়নি টম ক্রুজের। আবার অনেকেই অভিনেতার সাহসের তারিফ করছেন।

‘মিশন: ইম্পসিবল-ডেড রেকোনিং পার্ট ওয়ান’ মুক্তি পাবে ২০২৩ সালে। মারাত্মক সব স্টান্ট আর রোমাঞ্চকর মিশন নিয়ে আসছে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa