ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

চার বছর পর ‘লাইভ’ নিয়ে পর্দায় ফিরছেন সাইমন-মাহি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২২
চার বছর পর ‘লাইভ’ নিয়ে পর্দায় ফিরছেন সাইমন-মাহি  সাইমন সাদিক ও মাহিয়া মাহি

ঢাকা: সর্বশেষ ২০১৮ সালে ‘জান্নাত’ সিনেমা দিয়ে জুটি বেঁধে বড় পর্দায় হাজির হয়েছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। এই সিনেমায় অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান সাইমন।

পরে আরো বেশকিছু সিনেমায় একসঙ্গে ‘পোড়ামন’ জুটি অভিনয় করলেও, মুক্তি পায়নি একটিও।

দীর্ঘ বিরতির পর শামীম আহমেদ রনি পরিচালিত ‘লাইভ’ সিনেমার মাধ্যমে প্রেক্ষাগৃহে একসঙ্গে হাজির হতে যাচ্ছেন সাইমন-মাহি। সঙ্গে রয়েছেন চিত্রনায়ক আদর আজাদ। শুক্রবার (৯ সেপ্টেম্বর) সিনেমাটি দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে।

‘লাইভ’র মুক্তি উপলক্ষে বুধবার (০৭ সেপ্টেম্বর) রাতে রাজধানীর ইস্কাটনের একটি রেস্তোরাঁয় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে সিনেমাটির পরিচালক, নায়ক ও নায়িকা ছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন ও চিত্রনায়িকা নিপুণ আক্তার।  

সংবাদ সম্মেলনে সাইমন সাদিক বলেন, ‘‘গত বছর শাপলা মিডিয়ার ৩টি সিনেমায় চুক্তিবদ্ধ হই। তার মধ্যে একটি ছিল ‘লাইভ’। এতে টানা ১৬ মিনিটের একটি শটে অভিনয় করেছি; কতটা মনোযোগ দিয়ে কাজ করলে আমার মতো একজন অভিনেতা এটা একবারেই করতে পারে! পুরো গল্পটাই ছিল মনোযোগ দেওয়ার মতো। পুরো গল্পটা একবার দেখতে বসলে দর্শক শেষ পর্যন্ত না দেখে উঠতে পারবেন না বলে আমার বিশ্বাস। ’ 

তিনি আরো জানান, এখন পর্যন্ত তার অভিনীত মুক্তি প্রতীক্ষায় ৮টি সিনেমা রয়েছে। এরমধ্যে ‘লাইভ’-এ নিজের অভিনয় নিয়ে বেশ আত্মবিশ্বাসী সাইমন।

নিজের অনুভূতি জানিয়ে মাহিয়া মাহি বলেন, ‘যখন কাজ করতে যাই তখনই বোঝা যায় সেটা কতটা ভালো হচ্ছে। ‘লাইভ’ সিনেমায় অভিনয় করেই বুঝেছি কাজটা অসাধারণ হয়েছে। এখানে সবাই অনেক ভালো অভিনয় করেছেন। আমি আর সাইমন আলোচনা করতাম - এই সিনেমা দিয়ে লাইফে হয়তো বড় একটা টার্ন আসবে। ’

শুভকামনা জানিয়ে চিত্রনায়িকা নিপুণ বলেন, ‘‘বাংলাদেশের সিনেমার আবার সুবাস বইছে। আগেই আমি ‘লাইভ’ সিনেমার অল্প শুনেছি। বাস্তব কাহিনী থেকে এই সিনেমা নির্মাণ করা হয়েছে। আশা করি এটি সবার ভালো লাগবে। সবাই প্রেক্ষাগৃহে এসে সিনেমাটি দেখবেন। ’ 

শাপলা মিডিয়া প্রযোজিত সাইকো থ্রিলার গল্পের ‘লাইভ’-এ আরও অভিনয় করেছেন খাইরুল বাশার, শিবা শানু, আমিন সরকার, সাবেরী আলম প্রমুখ। দেশের মোট ২৪ প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে বলে জানা যায়।

বাংলাদেশ সময়: ০১৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa