ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

বয়কট নয়, গল্পের কারণে ফ্লপ ‘শমসেরা’: রণবীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২২
বয়কট নয়, গল্পের কারণে ফ্লপ ‘শমসেরা’: রণবীর

একের পর এক বলিউড সিনেমা মুখ থুবড়ে পড়ছে বক্স অফিসে। এর পেছনে সামাজিক মাধ্যমে ‘বয়কট’ ট্রেন্ডকে অনেকে দায়ী করছেন।

তবে সম্প্রতি রণবীর কাপুর অভিনীত ‘শমসেরা’ সিনেমা ফ্লপ হওয়া কারণ ভিন্ন বলে দাবি এই অভিনেতার।

মাত্র ৪৮ কোটি রুপি বক্স অফিস থেকে তুলতে পেরেছে ‘শমসেরা’। এতো খারাপ ব্যবসা করার কারণ হিসেবে রণবীর দেখেছেন, সিনেমাটির গল্পের বিষয়বস্তু!

সম্প্রতি মুক্তি প্রতীক্ষিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার প্রচারে ‘শমসেরা’র ব্যবসায়িক ব্যর্থতা নিয়ে রণবীর বলেন, ‘শমসেরা সিনেমার বিষয় একেবারেই সঠিক ছিল না। তাই এই সিনেমা বক্স অফিসে সফল হতে পারেনি। ’

অনেকে অবশ্য এই বক্তব্যের পেছনে ‘ব্রহ্মাস্ত্র’র ব্যবসার ইঙ্গিত খুঁজে পাচ্ছেন। অনেকের মতে, ‘শমসেরা’কে টেনে এনে রণবীর আসলে ‘ব্রহ্মাস্ত্র’র প্রচার চালাচ্ছেন।

জানা যায়, ভারতে এখন পর্যন্ত ‘ব্রহ্মাস্ত্র’র প্রায় পঞ্চাশ হাজার টিকিট বুক করা হয়েছে। এতেই আশার আলো দেখছেন বলিউডের প্রযোজক-পরিচালকরা। তাদের আশা ‘ব্রহ্মাস্ত্র’র ম্যাজিকেই বলিউডের বর্তমান খারাপ অবস্থা কাটবে।

অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে আগামী ৯ সেপ্টেম্বর। রণবীর ও আলিয়া ছাড়াও সিনেমাটিতে দেখা যাবে অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনী রায়ের মতো তারকাদের।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।