ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

বাঙালি সাজে মায়ের হাতে সাধ খেলেন বিপাশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২২
বাঙালি সাজে মায়ের হাতে সাধ খেলেন বিপাশা মায়ের সঙ্গে বিপাশা

পরনে লাল শাড়ি, কপালে লাল টিপ, সিঁথিতে সিঁদুর। এ যেন একেবারেই বাঙালি বধূর রূপ।

ঠিক এই সাজেই সাধের অনুষ্ঠান সারলেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু।

পেট ভরে খেলেন মায়ের হাতের রান্না। বিপাশার পাতে পড়ল ভাত, ডাল, সাতরকম ভাজি, মাছ, মাংস, চাটনি, পায়েস। এমনকী, ছিল পোলাও। এর সঙ্গে ধান-দূর্বা দিয়ে মেয়েকে আর্শীবাদ করলেন মা মমতা বসু।  

আর সেই ছবি ও ভিডিও পোস্ট করে বিপাশা লেখেন, ‘আমার সাধ। ধন্যবাদ মা। ’ শুধু তাই নয়। মাকে পাশে নিয়ে আরেকটি ছবিও পোস্ট করেন বিপাশা। সেই ছবির ক্যাপশনে বিপাশা লেখেন, ‘তোমার মতো মা হতে চাই!’

অনেক দিনের স্বপ্ন ছিল বিপাশার। কোল জুড়ে আসবে ফুটফুটে সন্তান। একবার সংবাদ মাধ্যমে বিপাশা বলেছিলেন, প্রয়োজনে তিনি সন্তান দত্তকও নিতে পারেন। তবে আপাতত, তার আর প্রয়োজন নেই। মা হতে চলেছেন বিপাশা।  

স্বামী করণকে সঙ্গে নিয়ে সে সুখবর বিপাশা নিজেই শেয়ার করেছিলেন। তারপর থেকেই নানা সময়ে বিপাশা শেয়ার করছেন তার মাতৃত্বকালীন সময় কাটানোর নানা ছবি ও ভিডিও।

বেবি বাম্প নিয়ে স্পেশাল ফটোশুট করা বলিউডে এখন ট্রেন্ড। আনুষ্কা, কারিনা, সোনমের পর সেই তালিকায় নাম লিখিয়েছেন বিপাশা বসুও। ইনস্টাগ্রামে সেই ফটোশুট শেয়ার করেন অভিনেত্রী।

২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসঙ্গে কাজ করার সময়ই নাকি করণের সঙ্গে সম্পর্কের সূত্রপাত বিপাশার। ২০১৬ সালে বিয়ে করেন তারা। প্রথমবার তাদের সংসারে আসছে নতুন অতিথি।  

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।