ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন হাসিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন হাসিন হাসিন রওশন

দ্বিতীয় সন্তান আগমনের খবর জানালেন মডেল ও অভিনেত্রী হাসিন রওশন। শনিবার (১০ সেপ্টেম্বর) ফেসবুকে বেবিবাম্পের কয়েকটি ছবি প্রকাশ করে হাসিন নিজেই খবরটি জানিয়েছেন।

আবারো অন্তঃসত্ত্বা হওয়ার অনুভূতি জানিয়ে হাসিন বলেন, ‘মা হওয়ার অনুভূতিটাই অন্যরকম। সেটা প্রথমবার হোক আর দ্বিতীয়বার কিংবা অসংখ্যবার। আলহামদুলিল্লাহ্। কীভাবে আট মাস পার হয়ে গেল টেরই পেলাম না। অপেক্ষার পালা আর মাত্র কয়টা দিন। ’

তিনি আরো বলেন, ‘মাতৃত্বের স্বাদ পাওয়া ভাগ্যের ব্যাপার। আর আমার মনে হয় যে একবার মাতৃত্বের স্বাদ পায় সে বারবার জীবনে মাতৃত্বের স্বাদ পেতে চায়। আমি আর আমার স্বামী মারুফ বাচ্চা অনেক পছন্দ করি এরচেয়ে বড় কথা আমাদের কাছে মনে হয়েছে উযায়েরের একটা বন্ধু দরকার। ’

২০১১ সালে ‘ভিট-চ্যানেল আই টপ মডেল’ প্রতিযোগিতার বিজয়ী হওয়ার মাধ্যমে শোবিজে আত্মপ্রকাশ করেন হাসিন রওশন। পরের পাঁচ বছরে নাটক, বিজ্ঞাপনচিত্র, মডেলিং সব মাধ্যমে নিয়মিত কাজ করেন তিনি।  

২০১২ সালে ব্যবসায়ী মারুফুল ইসলামের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন তিনি। বিয়ের পর কিছুদিন শোবিজে কাজ করলেও বর্তমানে স্বামী, সংসার ও নিজের ইন্টেরিয়র ফার্ম নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন।  

প্রায় ছয় বছর ধরে মিডিয়া থেকে দূরে আছেন হাসিন। ২০১৭ সালের ৩ ডিসেম্বর প্রথম সন্তানের মা হন হাসিন। ছেলের নাম রাখেন উযায়ের মাঈন।  

হাসিন অভিনীত উল্লেখযোগ্য টিভি নাটকের মাঝে রয়েছে- তাহের শিপনের পরিচালনায় ‘আমাদের ছোট নদী, সকাল আহমেদের পরিচালনায় ‘সখা হে’, তন্ময় তানসেনের পরিচালনায় ‘নরম রোদের ওম’, রাজীবুল ইসলাম রাজীবের ‘নো ম্যানস ল্যান্ড’, দীপংকর দীপনের ‘গ্র্যান্ড মাস্টার’, জাহিদ হাসানের ‘উড়ামন’, এস এ হক অলিকের ‘সোনার সুতো’, কাফি বীরের ‘মেঘের ওপারে’।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।