ঢাকা, বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ ডিসেম্বর ২০২২, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

নেহার ওপর ক্ষেপেছেন ফাল্গুনী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
নেহার ওপর ক্ষেপেছেন ফাল্গুনী নেহা কাক্কার-ফাল্গুনী পাঠক

‘ম্যায়নে পায়েল হ্যায় ছনকাই…’ ফাল্গুনী পাঠকের গাওয়া নব্বই দশকের এই গানটি বর্তমান সময়ের শ্রোতাদের কাছেও জনপ্রিয়। জনপ্রিয় এই গানটি রিমেক করা হয়েছে।

যেখানে ধনশ্রী বর্মার সঙ্গে গেয়েছেন নেহা কাক্কার।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এই গানের কারণেই নাকি চটেছেন ফাল্গুনী। সুযোগ থাকলে আইনি পদক্ষেপ নিতেন বলেও জানিয়েছেন তিনি।  

নব্বইয়ের দশকে একের পর এক হিট গান উপহার দিয়েছেন ফাল্গুনী। যা এখনও দর্শকরা শুনতে পছন্দ করেন। ‘ম্যায়নে পায়েল হ্যায় ছনকাই…’ গানটি ১৯৯৯ সালে প্রকাশ হয়েছিল। গানের পাশাপাশি এর মিউজিক ভিডিওটিও তুমুল জনপ্রিয় হয়েছিল।  

পুরনো এই গানের রিমেক তৈরি করা হয়েছে। নাম দেওয়া হয়েছে ‘ও সাজনা’। নতুন করে গানটির সুর সাজিয়েছেন তনিষ্ক বাগচী। আর গেয়েছেন নেহা কাক্কার ও ধনশ্রী বর্মা। দুই গায়িকার সঙ্গে মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন ‘বিগ বস’ খ্যাত প্রিয়াঙ্কা শর্মা।  

চলতি মাসের ১৯ তারিখে রিকেম গানটি প্রকাশ্যে এসেছে। গানটি নিয়ে সামাজিকমাধ্যমে অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। যারা এই রিমেকের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন তাদের ধন্যবাদ জানান ফাল্গুনী।  

শোনা গেছে, ফাল্গুনীর এক অনুরাগী তাকে রিমেক গানটির বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার পরামর্শ দেন। যাতে ফাল্গুনী আফসোস করে জানান, তার কাছে গানটির সত্ত্ব নেই, তাই ইচ্ছে থাকলেও করা সম্ভব নয়।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa