ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

৫০ হাজার রুপি জামানতে জামিন পেলেন জ্যাকুলিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
৫০ হাজার রুপি জামানতে জামিন পেলেন জ্যাকুলিন

প্রতারক সুকেশ চন্দ শেখরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে এখন ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) নজরদারিতে অনেভিত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। সুকেশের ২০০ কোটি রুপির আর্থিক প্রতারণার মামলায় ভালোই ফেঁসেছেন এই বলিউড অভিনেত্রী।

সোমবার (২৬ সেপ্টেম্বর) দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে ডাক পড়েছিল ৩৭ বছর বয়সী অভিনেত্রীর। এদিন জামিনের আবেদন করে জামিন পেয়েছেন জ্যাকুলিন।  

জামিনের জন্য ৫০ হাজার রুপি জামানত রাখতে হয়েছে জ্যাকুলিনকে। পরের শুনানি হওয়ার কথা ২২ অক্টোবর। সোমবার জামিন না হলে লম্বা সময়ের জন্য জেলে থাকতে হতো অভিনেত্রীকে। কারণ সামনেই ভারতে ধর্মীয় উৎসবের মৌসুম।

গেলো সপ্তাহেই দিল্লি পুলিশের ইকোনমিকস অফেন্সেস উইংয়ের দীর্ঘ জেরার মুখে পড়তে হয় জ্যাকুলিনকে। ইডি কার্যালয়েও গিয়েছেন কয়েকবার।  

ইডি চার্জশিটে জানিয়েছে, সব জেনেই সুকেশের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন জ্যাকুলিন। বলিউডের কয়েকজন সহকর্মী তাকে সুকেশ সম্পর্কে সাবধান করলেও তিনি কান দেননি। ডিজাইনার লিপাক্সিকে সুকেশ প্রচুর অর্থ দিয়েছিলেন অভিনেত্রীর জন্য এক্সক্লুসিভ পোশাক বানাতে। চেন্নাইসহ ভারতের অনেক শহরের বড় বড় হোটেলে জ্যাকুলিন দেখা করেছিলেন সুকেশের সঙ্গে। তদন্ত কর্মকর্তাদের কাছে এসব স্বীকার করে নিয়েছেন জ্যাকুলিন।  

ইডির দাবি, জ্যাকুলিনের পরিবারও সুকেশের কাছ থেকে সাহায্য নিয়েছে। জ্যাকুলিনের অনুরোধে এক লাখ ৭২ হাজার ৯১৩ ডলার সুকেশ পাঠিয়েছিলেন অভিনেত্রীর বোনের অ্যাকাউন্টে। অস্ট্রেলিয়ায় থাকা জ্যাকুলিনের ভাইকে পাঠানো হয়েছে ২৬ হাজার ৪৭০ অস্ট্রেলিয়ান ডলার। বাহরাইনে অবস্থিত অভিনেত্রীর মা-বাবাকে সুকেশ কিনে দিয়েছেন দুটি বিলাসবহুল গাড়ি।  

ইডির দেওয়া তথ্য মতে, ওই কয়েক মাসে সাত কোটি রুপি মূল্যের উপহার ও অর্থ নিয়েছিলেন জ্যাকুলিন। অভিনেত্রীর অনুরোধে এক লেখককে ১৫ লাখ রুপি দেন সুকেশ।  

ইডি বলছে, ‘জ্যাকুলিন ইচ্ছাকৃতভাবেই সুকেশের অপরাধগুলো পাশ কাটিয়ে একাধিক আর্থিক বিনিময় করে গেছেন। এই সম্পর্ক থেকে শুধু তিনিই নন, আর্থিক সুবিধা নিয়েছে তার পরিবারও। অর্থের লোভে যে মানুষটার সঙ্গে সম্পর্কে আছেন তার অপরাধী মনোভাব কোনো গুরুত্বই পায়নি অভিনেত্রীর কাছে। ’

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।