ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ২৮ নভেম্বর ২০২২, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

তেলেগু সুপারস্টার মহেশ বাবুর মা মারা গেছেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
তেলেগু সুপারস্টার মহেশ বাবুর মা মারা গেছেন মায়ের সঙ্গে মহেশ বাবু

ভারতের তেলেগু সিনেমার সুপারস্টার মহেশ বাবুর মা ইন্দিরা দেবী মারা গেছেন। হায়দরাবাদের এক বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।

জানা গেছে, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন ইন্দিরা দেবী। এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। মৃত্যুর কিছু সময় আগে তাকে ভেন্টিলেটরে রাখা হয়েছিল।

খবরটি শেয়ার করে পরিবারে পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে বলা হয়েছে, ‘শ্রী ঘাট্টামানেনি ইন্দিরা দেবী, সুপারস্টার কৃষ্ণার স্ত্রী ও মহেশ বাবুর মা আজ সকালে মারা গেছেন। সকাল ৯টা থেকে তার দেহ পদ্মলয়া স্টুডিওতে সর্বসাধারণের জন্য রাখা হবে এবং এরপর তার শেষকৃত্য সম্পন্ন হবে মহাপ্রস্থান-এ। ’

পরিবারের সদস্য, সহকর্মী ও বন্ধুরা মহেশ বাবু ও তার বাবা কৃষ্ণাকে সান্ত্বনা দেওয়ার জন্য ছুটে গিয়েছেন। সামাজিকমাধ্যমে অনেক তারকা সমবেদনা জানিয়েছেন।

চলতি বছরেই মহেশ বাবু তার বড় ভাই রমেশ বাবুকে হারিয়েছেন। লিভার জনিত জটিলতায় জানুয়ারি মাসে ৫৬ বছর বয়সে প্রয়াণ হয়েছে তার।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa