ঢাকা, রবিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

নায়িকা থেকে লেখিকা, আসছে রানীর লেখা বই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, অক্টোবর ১, ২০২২
নায়িকা থেকে লেখিকা, আসছে রানীর লেখা বই রানী মুখার্জি

বলিউডের এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জি। অভিনয়ে আর নিয়মিত দেখা যায় না তাকে।

সংসার ও সামাজিক নানা কর্মকাণ্ড নিয়েই ব্যস্ত থাকেন বলিউডের এই বাঙালি অভিনেত্রী।

মাঝে ‘মর্দানি’ সিনেমা নিয়ে ফিরলেও তা বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি। মাস দুই আগেই শোনা গিয়েছিল, রানী ফের মা হতে চলেছেন! এমন গুঞ্জনের নেপথ্যে ছিল ভাইরাল হওয়া একটি ভিডিও।

তবে বলিউড ইন্ডাস্ট্রিতে দীর্ঘ দুই যুগেরও বেশি সময়ের পথচলায় নানা অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হয়েছে ‘কুচ কুচ হোতা হ্যায়’খ্যাত এ অভিনেত্রীকে। অভিনয় জীবনের এই জার্নিতে অনেক মধুর ও তিক্ততার মুখোমুখি হতে হয়েছে তাকে। সেই কথাগুলো কোনোদিন কাউকে বলা হয়ে ওঠেনি তার।

এবার বইয়ের পাতায় মনের গহীনের গোপন রাখা কথাগুলো লিখে ফেলছেন রানী। আগামী বছরের ২১ মার্চ রানীর জন্মদিন। বিশেষ এই দিনেই তার লেখা স্মৃতিকথামূলক সেই বইটি প্রকাশ হতে পারে।  

এ প্রসঙ্গে রানী মুখার্জি ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, বলিউড তথা ভারতীয় চলচ্চিত্র অনেক দিয়েছে আমাকে। দীর্ঘ ২৫ বছরের এই ভ্রমণে মানুষের প্রচুর ভালোবাসা পেয়েছি। কিন্তু কোনো দিন নিজের মনের কথা কাউকে বলিনি। একজন নারী হিসেবে ইন্ডাস্ট্রিতে প্রতিটি মুহূর্তে নানা প্রতিকূলতার মধ্য দিয়ে যেতে হয়। আমার ক্ষেত্রেও এর ব্যতিক্রম ছিল না। আমার বইটিতে সেসব কথাই থাকবে।

বলিউডের রানীর ক্যারিয়ারের উত্থান-পতনের গল্পে সাজানো আত্মজীবনীমূলক এ বইটি হাতে পেতে পাঠককে আরো কয়েক মাস অপেক্ষা করতে হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa