ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

রাফীর সিনেমায় শাকিব, থাকছে নতুন নায়িকা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২২
রাফীর সিনেমায় শাকিব, থাকছে নতুন নায়িকা! টপি খান, শাকিব খান ও রায়হান রাফী

প্রথমবারের মতো বড় পর্দার আলোচিত নির্মাতা রায়হান রাফীর সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন শাকিব খান। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা রাফী নিজেই।

মঙ্গলবার (৪ অক্টোবর) সামাজিকমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে এই নির্মাতা জানান, আমার প্রথম সিনেমা মুক্তির পর থেকেই শাকিব খান এবং আমার ভক্তদের অনুরোধ ছিল, আমি যেন তাকে নিয়ে সিনেমা বানাই। আমার নিজেরও অনেক ইচ্ছে ছিল। অবশেষে আমার এবং আমাদের সিনেমাপ্রেমী দর্শকদের দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান হতে যাচ্ছে।

রাফী আরো জানান, মুক্তির অপেক্ষায় থাকা ‘দামাল’ এরপর আমার সবচেয়ে বড় ভেঞ্চার নির্মিত হতে যাচ্ছে এস কে ফিল্মসের সঙ্গে। সিনেমাটির প্রযোজক টপি খান। এই সিনেমায় নায়িকা কে হচ্ছেন তা চমক হিসাবেই রাখতে চান পরাণ-এর নির্মাতা।  তবে একদম নতুন কাউকে দেখা যাবে।  

জানা যায়, ‘দামাল’ মুক্তির পর নভেম্বরের শেষে শাকিব খানকে নিয়ে শুটিংয়ে নামবেন রায়হান রাফী। বর্তমানে চিত্রনাট্যের কাজ চলছে। সিনেমার নাম ও নায়িকা দুটোই শুটিংয়ে আগে প্রকাশ্যে আসবে।  

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa