ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মনের মাঝে নাম লিখতে বললেন শিপন-মাহি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২২
মনের মাঝে নাম লিখতে বললেন শিপন-মাহি! শিপন মিত্র ও মাহিয়া মাহি

ত্রিকোণ প্রেমের গল্পে নির্মিত হয়েছে চিত্রনায়ক আদর আজাদ, চিত্রনায়িকা মাহিয়া মাহি ও শিপন মিত্র অভিনীত ‘যাও পাখি বলো তারে’। সিনেমাটি শুক্রবার (০৭ অক্টোবর) দেশজুড়ে প্রায় ৩০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

এখন চলছে শেষ সময়ের প্রচারণা।

তারই অংশ হিসেবে বৃহস্পতিবার (০৬ অক্টোবর) টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘মনের মাঝে নামটা লিখে নাও’ শিরোনামের নতুন একটি গান। এতে ফুটে উঠেছে শিপন মিত্র ও মাহিয়া মাহির রসায়ন।

সঞ্জীবন চক্রবর্তীর কথায় গানটিতে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন মোহাম্মদ জসিউর রহমান সেতু ও বিন্দিয়া খান। গানটির সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ।

নিটোল প্রেমের গল্পের এই সিনেমায় মজনু চরিত্রে অভিনয় করেছেন আদর আজাদ। লাভলী চরিত্রে অভিনয় করেছেন মাহিয়া মাহি। ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত এই সিনেমায় আরো অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, সুব্রত, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), মাসুম বাশার, অভিনেত্রী রেবেকা রউফ, মিলি বাশার, লাবণ্য প্রমুখ।

‘যাও পাখি বলো তারে’ সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। এর গান লিখেছেন সুদীপ কুমার দীপ, এ মিজান ও সঞ্জীবন চক্রবর্তী। ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন ইমন সাহা।

গানের সঙ্গীত করেছেন জেকে মজলিশ, বেলাল খান ও রেজওয়ান শেখ এবং গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, কোনাল, ইলিয়াস হোসাইন, সায়েরা রেজা, মোহাম্মদ জসিউর রহমান সেতু ও বিন্দিয়া খান।  

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।