ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

বিনোদন

মিগোস ব্যান্ডের র‌্যাপার টেকঅফকে গুলি করে হত্যা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
মিগোস ব্যান্ডের র‌্যাপার টেকঅফকে গুলি করে হত্যা মিগোস ব্যান্ডের র‌্যাপার টেকঅফ

মিগোস ব্যান্ডের র‌্যাপার টেকঅফকে গুলি করে হত্যা করা হয়েছে। মার্কিন যুক্তরাষ্ট্রের হিউস্টনে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (০১ নভেম্বর) ব্রিটিশ সংবাদ মাধ্যম বিবিসির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

সেখানে বলা হয়েছে, সকালে একটি খেলার মাঠে নিজের চাচা ও ব্যান্ডের সহযোগীর সঙ্গে দাবা খেলছিলেন টেকঅফ। সেখানেই তাকে গুলি করা হয়।

বিবিসির খবরে বলা হয়, স্থানীয় সময় দুপুর ২টার দিকে হিউস্টনের ৮১০ বিলিয়ার্ডস ও বোলিং অ্যালির বাইরে একটি বারান্দায় উদ্দেশ্য করে গুলি ছোড়া হয়। নিরাপত্তারক্ষীরা গুলির শব্দ শুনতে পেলেও কে গুলি করেছে তা দেখতে পাননি।

পুলিশ জানায়, গুলির শব্দ শুনে ঘটনাস্থলে গিয়ে তারা গুলিবিদ্ধ একজনকে দেখতে পান। ঘটনাস্থলেই তাকে মৃত ঘোষণা করা হয়।

জানা যায়, ঘাতককে ধরতে ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। এছাড়া তথ্যের জন্য জনসাধারণের কাছে আবেদন করেছে নিরাপত্তারক্ষীরা।

হত্যার শিকার হওয়ার আগে বোলিং অ্যালিতে নিজের তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন টেকঅফ। ছবিতে পরিধান করা পোশাকেই তার মরদেহ উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, ২৮ বছর বয়সী এই তারকার আসল নাম কিরশ্নিক খারি বল। টেকঅফ যে ব্যান্ডে ছিলেন সময়ের অন্যতম প্রভাবশালী এই ব্যান্ড দল ‘মিগোস ফ্লো’ নামেও পরিচিত। স্ট্যাকাটো ট্রিপলেটগুলোতে র‌্যাপের এক বিশেষ শৈলি এই ব্যান্ডের হাতেই চালু হয়।

চলতি বছরের শুরুতে দলে ভাঙ্গন দেখা দিলেও ‘ব্যাড অ্যান্ড বুজি’, ‘ভার্সেস’ ও ‘ওয়াক ইট টক ইট’সহ কয়েকটি জনপ্রিয় গান পরিবেশন করেছে মিগোস।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa