ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

জন্মদিনে মান্নাতের বারান্দায় শাহরুখ, সামনে জনসমুদ্র!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
জন্মদিনে মান্নাতের বারান্দায় শাহরুখ, সামনে জনসমুদ্র!

বলিউড সুপারস্টার শাহরুখ খানের জন্মদিন বুধবার (০২ নভেম্বর)। এ দিন জীবনের ৫৭ বছরে পা রাখলেন কিং খান।

শাহরুখের জন্মদিন হইচই করে পালন করেন তার ভক্তরাও। আগের দিন সকাল থেকেই অভিনেতার বাড়ির সামনে বাড়তে থাকে ভিড়। রাত হতে হতে সেটা পরিণত হয় জনসমুদ্রে। এতই ভিড় হয় যে সব ঠিকঠাক রাখতে পুলিশ মোতায়েন করতে হয়।

মাঝরাতে শাহরুখ এসে দাঁড়ালেন বারান্দায়। সঙ্গে ছিল ছোট ছেলে আব্রাম। শাহরুখের জন্য ‘হ্যাপি বার্থ ডে’ গান গায় ভক্তরা। শুভেচ্ছায় প্রিয় তারকাকে ভরিয়ে দেন তারা।

শাহরুখ সকলের উদ্দেশে চুমু ছুঁড়ে দেন, হাত নাড়েন। আর তারপর তার সেই হাত ছড়িয়ে দেওয়া বিখ্যাত পোজটি দিয়ে ভক্তদের উচ্ছ্বাস বাড়িয়ে দেন বহুগুণে।

ভক্তদের কারো হাতে ছিল শাহরুখ খানের বড় পোস্টার। আবার কারো হাতে মিষ্টির বাক্স কিংবা ফুল। কেউ কেউ সঙ্গে করে নিয়ে এসেছিলেন কেক।

চার দশকের বেশি সময় ধরে বলিউডে রাজত্ব করছেন শাহরুখ খান। ১৯৮৯ সালে দিওয়ানা দিয়ে হয়েছিল শুরু। এরপর কুছ কুছ হোতা হ্যায়, দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে, কাল হো না হো, স্বদেশ, ওম শান্তি ওম, চাক দে, রইস-এর মতো ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের।  

২০২৩ সালে আসছে শাহরুখের তিনটি সিনেমা। এগুলো হচ্ছে- পাঠান, জওয়ান আর ডাংকি।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa