ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

বিনোদন

জমজ সন্তানের মা হচ্ছেন অহনা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
জমজ সন্তানের মা হচ্ছেন অহনা! অহনা রহমান

গাইনী ডাক্তার পরীক্ষা করে জানালেন, অভিনেত্রী অহনা রহমানের পেটে জমজ সন্তান! বিষয়টি মানতে নারাজ অহনা। এ নিয়ে অহনার ব্যক্তি জীবনে নেমে এসেছে ঝড়।

এমন কথা শোনার পর ভালোবাসার মানুষটিও দূরে চলে যাচ্ছে। এখন কী করবেন তিনি? কাউকেই বোঝাতে পারছেন না, আসলে তিনি গর্ভবতী নন। কোথাও কোনো ভুল হচ্ছে।

অহনার জীবনের এমন ঘটনা আসলে বাস্তবে নয়, নাটকে। বৈশাখী টেলিভিশনের সামাজিক নাটক ‘ভালোবাসিয়া গেলাম ফাসিয়া’তে এমন গল্প দেখা যাবে।

জানা যায়, নাটকটি প্রচার হবে বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাত ১০টায়। মহিন খানের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন শামীম হাসান সরকার, অহনা, রকি খান, রত্না খান প্রমুখ।

পরিচালক মহিন খান বলেন, শামীম হাসান সরকার ও অহনা দুজন দুজনকে ভালোবাসে। অহনা অসুস্থ হয়ে পড়লে শামীম তাকে নিয়ে যায় তার মেয়ে বন্ধু এক ডাক্তারের কাছে। তিনি নানা পরীক্ষা নিরীক্ষা করে বলেন, অহনার পেটে জমজ বাচ্চা! এ কথা শোনে অজ্ঞান হয়ে পড়েন শামীম। এরপর থেকেই নানা হাস্যরসের মধ্যদিয়ে এগিয়ে চলে নাটকের কাহিনী।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa