ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

বিনোদন

আইফেল টাওয়ারের সামনে হনসিকাকে বিয়ের প্রস্তাব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
আইফেল টাওয়ারের সামনে হনসিকাকে বিয়ের প্রস্তাব হানসিকা মোতওয়ানি-সোহেল কাঠুরিয়ার

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী হানসিকা মোতওয়ানি। তার হবু বর মুম্বাইয়ের ব্যবসায়ী সোহেল কাঠুরিয়ার।

বিয়ের আগে আইফেল টাওয়ারের সামনে অভিনেত্রীকে প্রোপোজ করলেন তার প্রিয়তম।

বিশেষ সেই মুহূর্তের একাধিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নায়িকা। তাতে মোমবাতি এবং গোলাপের পাপড়ি দিয়ে আঁকা হয়েছে ভালোবাসার চিহ্ন। তার মধ্যে দাঁড়িয়ে হানসিকা। আর তার সামনে হাঁটু গেড়ে বসে সোহেল।  

হাতে আংটির বাক্স। নদীর ঠিক পাশেই, পৃথক ফুলের ডেকোরেশন, তাতে ইংরেজিতে লেখা ‘ম্যারি মি’। ছবি পোস্ট করে হানসিকা লেখেন, ‘এখন এবং চিরদিন’।

ছবি সামনে আসা মাত্রই ইন্ডাস্ট্রির কলাকুশলীরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন হানসিকাকে। সেই তালিকায় রয়েছেন কর্ণ ট্যাকার, শ্রিয়া রেড্ডি, আনুশকা শেঠি।  

আগামী ৪ ডিসেম্বর জয়পুরে হানসিকা এবং সোহেল বিয়ে সারবেন বলে জানা গেছে। গায়ে হলুদ, মেহেদী, সঙ্গীত সবকিছুই সেখানে হবে বলে মায়ানগরীতে গুঞ্জন। তবে হংসিকা নিজে এ নিয়ে কিছু খোলসা করেননি এখন পর্যন্ত।

তবে ব্যক্তিগত জীবন এবং পেশাগত জীবনের মধ্যে ভারসাম্য রেখে চলায় বিশ্বাসী হানসিকা। শিগগিরই মুক্তি পাচ্ছে তার সিনেমা ‘গার্ডিয়ান’। এছাড়াও একাধিক কাজ রয়েছে তার হাতে।  

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa