ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্পটিফাই কার্যালয়ে গাইলেন অ্যাশেজের জুনায়েদ ইভান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
স্পটিফাই কার্যালয়ে গাইলেন অ্যাশেজের জুনায়েদ ইভান জুনায়েদ ইভান

আন্তর্জাতিক মিউজিক প্ল্যাটফর্ম স্পটিফাই-এর দুবাই কার্যালয় পরিদর্শন করেছেন জনপ্রিয় ব্যান্ড অ্যাশেজ-এর শিল্পী জুনায়েদ ইভান। সেসময় স্পটিফাইর স্টুডিওতে লাইভ গানও করেছেন তিনি।

পাশাপাশি তার সংগীতজীবনের নানা দিক নিয়েও আলোচনা হয়। নির্মাণ করা হয় একটি বিশেষ প্রোমোশনাল কন্টেন্ট। শুধু তাই নয়, অ্যাশেজের সঙ্গে বছরব্যাপী নতুন কিছু চমকলাগা প্রজেক্টও করতে আগ্রহী হয় স্পটিফাই।
  
দুবাইয়ে স্পটিফাই কার্যালয়ে ইভানকে সঙ্গ দেন স্পটিফাইয়ে প্রথম দুই বাংলাদেশি হিসেবে কর্মরত আর্টিস্ট এন্ড লেবেল পার্টনারশিপ কো অর্ডিনেটর মোঃ একরামুজ্জামান একরাম ও এডিটোরিয়াল কো অর্ডিনেটর মীর রাসেল আহমেদ।

দুবাই থেকে ইভান জানান, সম্প্রতি আমার ব্যান্ড ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করে স্পটিফাই কর্তৃপক্ষ। সে সূত্রেই দুবাইয়ে তাদের আমন্ত্রণে আসা। দারুণ একটা সময় কেটেছে। বাংলাদেশে স্পটিফাইর নতুন যাত্রায় প্রথমেই আমাকে সঙ্গী করায় আমি গর্বিত ও আনন্দিত।  

স্পটিফাইয়ের সঙ্গে কাজের ব্যাপারে তিনি বলেন, তাদের সঙ্গে বেশ কিছু চমকলাগা প্রজেক্ট এ কাজ করতে যাচ্ছি। ২০২৩ সাল জুড়ে আমিসহ বাংলাদেশের শিল্পীদের সঙ্গে কী ধরণের পরিকল্পনা রয়েছে সে সম্পর্কে আমাকে জানায় তারা। সেই ধারাবাহিকতায় আমার ব্যান্ড অ্যাশেজের সঙ্গেও পৃথকভাবে কিছু কাজ করতে আগ্রহী তারা। শুধু তাই নয়, আসছে নতুন বছর বাংলাদেশের নতুন নতুন মিউজিক্যাল ইভেন্টগুলোতেও সহযোগি হিসেবে যুক্ত হবে স্পটিফাই।

আন্তর্জাতিক মিউজিক প্লাটফর্ম হিসেবে বাংলাদেশে প্রায় এক বছর হল যাত্রা শুরু করেছে আন্তর্জাতিক এ মিউজিক প্লাটফর্ম। সামাজিকমাধ্যম ফেসবুকে খোলা হয়েছে স্পটিফাই বাংলাদেশের পেজ। দুবাই-এ অবস্থিত স্পটিফাইয়ের কার্যালয়টির মাধ্যমে মধ্যপ্রাচ্য, আফ্রিকা ও সাউথ এশিয়ায় তাদের কার্যক্রম পরিচালিত হয়।

বাংলাদেশ সময়; ১৫২৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।