ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

বিনোদন

সুখবর দিলেন জেনিফার লোপেজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
সুখবর দিলেন জেনিফার লোপেজ জেনিফার লোপেজ

ভক্তদের জন্য এক দুর্দান্ত ঘোষণা দিলেন পপ তারকা জেনিফার লোপেজ। ‘দিস ইজ মি’ নামের নতুন অ্যালবাম নিয়ে আসছেন এই মার্কিন গায়িকা।

জানা গেছে, ২০২৩ সালে প্রকাশ হবে অ্যালবামটি। এই অ্যালবামে উঠে আসবে লোপেজের শেষ দুই দশকের গুরুত্বপূর্ণ মুহূর্তগুলো।

সাম্প্রতিক সময়ে হঠাৎ করে সামাজিকমাধ্যমে লোপেজের সব অ্যাকাউন্ট অন্ধকারে ঢেকে যায়। ইনস্টাগ্রাম, টুইটারসহ সব অ্যাকাউন্টে কালো ছবি প্রোফাইলে দিয়ে রাখা হয়েছিল। এমনকি তার ইনস্টাগ্রামে আগের সব পোস্ট মুছে ফেলা হয়েছিল।

এরপরেই ভক্তরা অনুমান করে নেন যে, বড় কোনো ঘোষণা দিতে যাচ্ছেন লোপেজ। অবশেষে সেই ধারণাই সত্যি হলো। বড় ঘোষণা নিয়েই ফিরলেন এই তারকা।

শুক্রবার (২৫ নভেম্বর) সামাজিকমাধ্যমে ফিরেই একটি ভিডিও শেয়ার করেছেন লোপেজ। ভিডিওতে দেখা যায়, তার ২০০২ সালের অ্যালবামের কাভারটি ধীরে ধীরে ২০২২ সালের নতুন অ্যালবামটির কাভারে রূপান্তরিত হয়ে যায়। ভিডিওটি শেয়ার করে নিজের আসন্ন অ্যালবামের ১৩টি গানের সূচিও প্রকাশ করেছেন এই গায়িকা।

অ্যালবামটির বিষয়ে এক বিবৃতিতে বলা হয়েছে, জেনিফার লোপেজের জন্য সংগীতের একটি নতুন যুগের সূচনা ‘দিস ইজ মি’। তিনি গত দুই দশক ধরে যে মানসিক, আধ্যাত্মিক এবং জীবনমুখী যাত্রা করেছেন, তা এই অ্যালবামের গানগুলোতে ফুটিয়ে তোলা হয়েছে। ভক্তদের জন্য নতুন এক উপহার লোপেজের।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa