ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ফাইনালের অপেক্ষায় আলভারেস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
ফাইনালের অপেক্ষায় আলভারেস

ম্যানচেস্টার সিটিতে সবেমাত্র যোগ দিয়েছেন হুলিয়ান আলভারেস। ইংলিশ প্রিমিয়ার লিগে এখনও খুব বেশি সময় পাননি তিনি।

তবে আর্জেন্টিনার জার্সিতে রাঙাচ্ছেন বিশ্বকাপ। ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে নেমে জোড়া গোল করে বিশ্বকে জানান দিলেন যোগ্যতার।  

কাতার বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে আজ লুসাইল স্টেডিয়ামে ক্রোয়েশিয়াকে ৩-০ ব্যবধানে হারিয়েছে আর্জেন্টিনা। শুরুতে দলকে এগিয়ে নেন মেসি, এরপর প্রথমার্ধেই ব্যবধান বাড়ান হুলিয়ান আলভারেস। বিরতির পর আরও এক গোল করে জয় নিশ্চিত করেন ম্যানচেস্টার সিটির এই ফরোয়ার্ড। জয়ের পর তিনি জানান, এটা তাদেরই প্রাপ্য ছিল।

আলভারেস বলেন, ‘এই দল নিয়ে আমি খুব খুশি। আমাদের এটা প্রাপ্য ছিল। আমরা দারুণ খেলেছি এবং ফাইনালেও উঠেছি। এটাই চেয়েছি আমরা। এখন বিশ্রামের সময়। রোববার দারুন এক ম্যাচ খেলার অপেক্ষায় আছি। ’

জোড়া গোল করার ব্যাপারে ম্যানচেস্টার সিটি ফরোয়ার্ড বলেন, ‘বল পাওয়ার পরই আমি দৌঁড়াতে থাকি। আমি দেখলাম বেশ কয়েকজন টিমমেট আমার বল বাড়ানোর জন্য অপেক্ষা করছিল, কিন্তু মাঠের জন্য ভালো সুযোগ পাচ্ছিলাম না। অনেকেই ছিল বল নেওয়ার জন্য। কিন্তু ভাগ্যবশত বল আমার পায়েই ছিল এবং গোল করতে পেরেছি। যেটি আমাকে অনেক শান্তি দিয়েছে। ’

বাংলাদেশ সময়: ০৩৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
আরইউ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।