ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ফুটবল

মেসিকে নিয়ে ভয় পাচ্ছি না আমরা: ফরাসি ডিফেন্ডার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
মেসিকে নিয়ে ভয় পাচ্ছি না আমরা: ফরাসি ডিফেন্ডার

আর দুইদিন পরেই মাঠে গড়াবে কাতার বিশ্বকাপের ফাইনাল। মুখোমুখি হবে ফ্রান্স ও আর্জেন্টিনা।

প্রথম সেমিফাইনালে ক্রোয়েশিয়াকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করা আর্জেন্টিনাকে ভালো দল হিসেবেই দেখছেন মরক্কোকে হারিয়ে ফাইনালে ওঠা ফ্রান্সের ডিফেন্ডার থিও হার্নান্দেস। তবে মেসিকে ভয় পাচ্ছেন না তিনি।

বিশ্বকাপে দারুণ ফর্মে রয়েছেন মেসি। গোল করানোর পাশাপাশি স্কোরও করছেন তিনি। আসরের সর্বোচ্চ গোলে যৌথভাবে কিলিয়ান এমবাপ্পের সঙ্গে শীর্ষে আছেন আর্জেন্টাইন এই তারকা। ক্রোয়েশিয়ার বিপক্ষে প্রথম গোল করে খেলার মুহূর্ত বদলে দেওয়া এই আলবেসিলেস্তে অধিনায়ককে অবশ্য ভয় পাচ্ছেন না ফরাসি ডিফেন্ডার হার্নান্দেস।

এসি মিলানের এই ফুলব্যাক ‘গাজেতা দেল্লো স্পোর্ত’কে বলেন, ‘রোববার আমাদে উঠে দাঁড়াতেই হবে। মেসিকে ভয় পাচ্ছি না, তবে আর্জেন্টিনা দুর্দান্ত এক দল। যদিও তাদের শায়েস্তা করতে আমাদের হাতে বেশ কিছুদিন সময় আছে। ’

রোববার (১৮ ডিসেম্বর) বাংলাদেশ সময় রাত ৯টায় ফ্রান্সের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। মেসি ইতোমধ্যেই ঘোষণা দিয়েছেন এটিই হবে বিশ্বকাপে তার শেষ ম্যাচ। তাইতো শিরোপা দিয়ে নিজের ক্যারিয়ার রাঙাতে মুখিয়ে থাকবেন তিনি। অপরদিকে হার্নান্দেসের কথায় ফুঁটে ওঠে, মেসিকে নিয়ে চিন্তিত নয় তারা। তার এই কথা কতটুকু সত্য তা দেখা যাবে ফাইনাল মাঠে গড়ালেই।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।