ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

তিন মাস না যেতেই পদ থেকে সরে দাঁড়ালেন চেলসির মালিক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
তিন মাস না যেতেই পদ থেকে সরে দাঁড়ালেন চেলসির মালিক

তিন মাস আগেই রোমান আব্রাহামোভিচ থেকে চেলসিকে কিনে নিয়েছিল টড বোয়েহলির মালিকানাধীন ‘লস অ্যাঞ্জেলস লেকারস অ্যান্ড ডডজার্স’। কিন্তু বেশিদিন যুক্তরাষ্ট্রের এই কোম্পানিটির মালিকানায় থাকা হচ্ছে না ব্লুজদের।

যার শুরুটা হচ্ছে বোয়েহলির দায়িত্ব থেকে সরে যাওয়া দিয়ে।  

ব্রিটিশ সংবাদমাধ্যম টেলিগ্রাফ এক প্রতিবদনে জানায়, চেলসির অন্তর্বর্তীকালীন স্পোর্টিং ডিরেক্টর পদ থেকে সরে দাঁড়িয়েছেন ক্লাবটির মালিক বোয়েহলির। এই পদের জন্য নতুন কাউকে খুঁজছেন তিনি। বোয়েহলির এমন আচমকা সরে যাওয়ার কারণে দলবদল নিয়েও দেখা দিয়েছে শঙ্কা। প্রিমিয়ার লিগে বাজে অবস্থায় থাকা চেলসি দলকে ঘুচাতে বেশ কয়েকজন ফুটবলার আনার গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার হয়তো সেগুলোও হচ্ছে না।  

ক্লাবের মালিকানায় এসে শুরুতেই বোয়েহলি ছাটাই করেন কোচ টমাস টুখেলকে। তার জায়গায় নিয়োগ দেন গ্রাহাম পটারকে। একইভাবে শীতকালীন দলবদল মৌসুমে বেনোয়িত বাদিয়াসিলে ও আন্দ্রে সান্তোসকে দলে ভেড়ান তিনি। এছাড়া আতলেতিকো মাদ্রিদের তরুণ ফরোয়ার্ড হোয়াও ফেলিক্সকেও দলে আনার চেষ্টা চালিয়েছেন। তবে এই পদ থেকে সরে যাওয়ায় আর ফুটবলার ভেড়াবে কি না, তা নিয়ে শঙ্কা রয়ে গেছে।  

ইংলিশ প্রিমিয়ার লিগে ভালো অবস্থানে নেই চেলসি। সবশেষ ম্যানচেস্টার সিটির বিপক্ষে ১-০ ব্যবধানে হারা ক্লাবটি ১৭ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে দশে অবস্থান করছে। অপরদিকে একই প্রতিপক্ষের বিপক্ষে ৪-০ ব্যবধানে বিধ্বস্ত হয়ে এফ এ কাপ থেকে বিদায় নেই তারা।  

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।