ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

লিগ জয়ের স্বপ্ন দেখছে না ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
লিগ জয়ের স্বপ্ন দেখছে না ইউনাইটেড

প্রায় দশ বছর হয়ে গেল ম্যানচেস্টার ইউনাইটেডের ট্রফি কেসে প্রিমিয়ার লিগের একটি শিরোপাও জমা পড়েনি। গতকাল নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটিকে ২-১ গোলে হারানোর পর ক্লাবটির অনেক সমর্থকই লিগ জয়ের খরা কাটানোর স্বপ্ন দেখছেন।

কিন্তু এমন কিছু মোটেও ভাবছেন না ইউনাইটেড কোচ এরিক টেন হাগ।

প্রিমিয়ার লিগে ১৭ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে আর্সেনাল। এক ম্যাচ বেশি খেলে দুইয়ে থাকা সিটির পয়েন্ট ৩৯। তাদের থেকে এক পয়েন্ট কম নিয়ে তিনে আছে ইউনাইটেড। আজ টটেনহ্যামের বিপক্ষে আর্সেনাল শিরোপা লড়াই ‘ক্লোজ’ হয়ে আসবে। ইউনাইটেডেরও সুযোগ থাকবে। তবে আপাতত পা মাটিতেই রাখছেন রেড ডেভিল কোচ।

টেন হাগ বলেন, ‘সমর্থকরা স্বপ্ন (ট্রফি জয়ের) দেখতে পারে, কিন্তু আমরা নই। আমাদের পা মাটিতে রাখতে হবে এবং আমাদের খেলায় প্রচুর উন্নতির বাকি আছে। ’ 

‘আমরা যখন সঠিক কাজগুলি করি, যখন সঠিক নিয়ম অনুসরণ করি, তখন নিয়ন্ত্রণ আমাদের থাকে, যেমনটা প্রথমার্ধে করেছি আমরা। কিন্তু শীর্ষ পর্যায়ের ফুটবলে ছোট ছোট ব্যাপারগুলো এখানে বড় প্রভাব ফেলে। এই জায়গাগুলোয় আমাদের কাজ করে যেতে হবে এবং এখানে আরও মনোযোগ দিতে হবে। ’

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।