ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আবাহনীর বিপক্ষে শেখ রাসেলের নাটকীয় ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
আবাহনীর বিপক্ষে শেখ রাসেলের নাটকীয় ড্র

দুইবার এগিয়ে গিয়েছিল আবাহনী লিমিটেড। কিন্তু বসুন্ধরা কিং অ্যারেনায় তাদের জিতে মাঠ ছাড়তে দেয়নি শেখ রাসেল ক্রীড়া চক্র।

শেষ মুহূর্ত পর্যন্ত লড়াই করে আবাহনীর বিপক্ষে ২-২ গোলে ড্র করে তারা।

নাটকীয় এই ম্যাচে শুরুতে কিছুটা খাবি খায় শেখ রাসেল। প্রথমার্ধে খুব একটা সুবিধা করতে পারেনি আবাহনীও। তাই গোলশূন্যতে থেকেই বিরতিতে যায় দুই দল।  

দ্বিতীয়ার্ধে গোলের জন্য প্রচেষ্টা বাড়ায় দুই দলই। ৫৪ মিনিটে ড্যানিয়েল কলিন্দ্রেসের বাইসাইকেল শট নিলেও তা জালের খোঁজ পায়নি। ৫৯ মিনিটে কলিন্দ্রেসের কর্নার থেকে মাথা ছুঁইয়ে আবাহনীকে এগিয়ে দেন রাফায়েল অগুস্তো।

সমতায় ফিরতে খুব বেশি সময় খরচ করেনি শেখ রাসেল। ৬৬ মিনিটে চার্লস দিদিয়েরের সঙ্গে ওয়ান-টু করে বক্সে ঢুকে যান জুনিয়র মাপুকু। বাঁ পায়ের অসাধারণ শটে গোল করেন তিনি। ৬৯ মিনিটে ইব্রাহিমকে বক্সের মধ্যে ফেলে দেন আবাহনীর আলমগীর মোল্লা। শেখ রাসেলের খেলোয়াড়রা পেনাল্টির আবেদন করলেও সাড়া দেননি রেফারি জসিম আক্তার।

৮৪ মিনিটে আবারো এগিয়ে যায় আবাহনী। পিটার নুরাহর ক্রস শেখ রাসেল গোলরক্ষক আশরাফুল ইসলামের হাতে ছুঁলেও বিপদমুক্ত হয়নি। দূরের পোস্ট থেকে হেডে ব্যবধান ২-১ করেন এলিটা কিংসলে। ৯০ মিনিট শেষে ইনজুরি সময়ে গড়ায় খেলা। কিন্তু শেখ রাসেল তখনো চেষ্টার একটুও কমতি রাখেনি। তারই সুফল মিলে ইনজুরি সময়ের তৃতীয় মিনিটে। জামাল ভূঁইয়ার থ্রু পাস থেকে সমতাসূচক গোলটি করেন এমফন উদো। যার ফলে ২-২ ব্যবধানে শেষ হয় ম্যাচ।

৫ ম্যাচে দুই জয়, এক ড্র ও দুই হারে ৭ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে শেখ রাসেল। ছয় ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে আবাহনী। সমান ১২ পয়েন্ট নিয়ে তিনে আছে শেখ জামাল। কুমিল্লায় আজ মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ১-১ গোলে ড্র করে তারা। দিনের অপর ম্যাচে আজমপুর ফুটবল ক্লাব উত্তরাকে ৪-০ গোলে উড়িয়ে দেয় বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।