ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ভ্যালেন্টাইন ডে’তে এমবাপ্পেকে পাচ্ছে না পিএসজি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
ভ্যালেন্টাইন ডে’তে এমবাপ্পেকে পাচ্ছে না পিএসজি

কিলিয়ান এমবাপ্পের চোট মারাত্মক কিনা, সেই প্রশ্নের উত্তর অবশেষে পাওয়া গেল। হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে তিন সপ্তাহের জন্য ছিটকে গেছেন এই ফরাসি ফরোয়ার্ড।

ফলে আগামী ১৪ ফেব্রুয়ারি বা ভ্যালেন্টাইন ডেতে বায়ার্ন মিউনিখের বিপক্ষে মাঠে নামা হচ্ছে না তার।  

এক বিবৃতিতে পিএসজি জানিয়েছে, গতকাল মপিয়েরের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে খেলতে নেমে যে চোট নিয়ে মাঠ ছাড়েন এমবাপ্পে, তা বেশ গুরুতর। অন্তত তিন সপ্তাহ বিশ্রামে থাকতে হবে তাকে।

মপিয়েরের বিপক্ষে ম্যাচটিতে ফরাসি জায়ান্টরা ৩-১ গোলে জয় ছিনিয়ে নেয়। কিন্তু ম্যাচের প্রথমার্ধে দুইবার পেনাল্টি মিস করে বিধ্বস্ত এমবাপ্পে পরে বাঁ পাশের হ্যামস্ট্রিংয়ে হাত চেপে মাঠ ছাড়েন।  

এদিকে আগামী ১৪ ফেব্রুয়ারি (বাংলাদেশ সময় দিবাগত রাত ২টায়) চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে পিএসজি। ওই ম্যাচে এমবাপ্পের খেলার সম্ভাবনা নেই। তবে সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৮ মার্চ ফিরতি লেগে দেখা যেতে পারে তাকে। এর মাঝে লিগ ওয়ানের ২টি এবং ফরাসি কাপের এক ম্যাচ খেলতে পারবেন না।  

এ মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে পিএসজির জার্সিতে ২৬ ম্যাচে ২৫ গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে ৬টি গোল করিয়েছেন এমবাপ্পে। তবে এ বছর এখনও পিএসজির হয়ে লিগে গোল পাননি তিনি। মপিয়েরের বিপক্ষে দুইবার সুযোগ পেয়েও পেনাল্টি থেকে গোল আদায় করতে পারেননি ২০২২ বিশ্বকাপের ফাইনালে হ্যাটট্রিক করা এই ফরোয়ার্ড।  

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।