ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ইনজুরিতে পড়ে নেইমার লিখলেন, ‘বারবার’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
ইনজুরিতে পড়ে নেইমার লিখলেন, ‘বারবার’

ইনজুরির সঙ্গে নেইমারে সখ্যতা বেশ পুরোনো। ক্যারিয়ারের শুরু থেকেই একের পর এক ভয়ানক চোট পেয়েছেন তিনি।

যেতে হয়েছে ছুরি-কাঁচির নিচেও। কিন্তু বারবার ঘুরে দাঁড়িয়েও ইনজুরি থেকে কোনোভাবেই রেহাই পাচ্ছেন না এই ফরোয়ার্ড। গতকাল পিএসজির হয়ে খেলতে নেমে আবারও চোটের সম্মুখীন হয়েছেন তিনি। খেলার মাঝখানেই মাঠ ছাড়তে হয়ে স্ট্রেচারে করে।  

লিলের বিপক্ষে ম্যাচের দ্বিতীয়ার্ধে গোড়ালি মচকে যায় নেইমারের। যদিও এমআরআই স্ক্যানের পর কোনো চিড় ধরা পড়েনি। তবে লিগামেন্টের বিষয়ে আগামী ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে থাকবেন তিনি। প্রতিনিয়ত ইনজুরির শিকার হয়ে স্বাভাবিকভাবেই বিরক্তি ফুটে উঠে নেইমারের চোখেমুখে। ইনস্টাগ্রামে নিজের পায়ের ছবি দিয়ে তিনি লেখেন, ‘বারবার’, সঙ্গে একটি কান্নার ইমোজিও জুড়ে দেন।

চোটের কারণে বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলোর দ্বিতীয় লেগে অনিশ্চিত নেইমার। এমনিতেই নিজেদের মাঠে প্রথম লেগে ১-০ গোলে হেরে পিছিয়ে আছে পিএসজি। তার ওপর বায়ার্নের মাঠে খেলা। সেখানে নেইমার না থাকলে বড়সর ধাক্কাই খাবে ফরাসি ক্লাবটি। আগামী ৮ মার্চ শেষ আটে যাওয়ার লড়াইয়ে মাঠে নামবে তারা।
তবে কিলিয়ান এমবাপ্পে আশা করছেন নেইমার সুস্থ হয়ে উঠবেন দ্রুতই। তিনি বলেন, ‘আশা করি নেইমার দ্রুত ফিরে আসবে। কারণ, আমাদের জন্য সে গুরুত্বপূর্ণ খেলোয়াড়। ’

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।