ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

সৌদি ক্লাবের সঙ্গে কোনো চুক্তি হয়নি, জানালেন মেসির বাবা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, মে ৯, ২০২৩
সৌদি ক্লাবের সঙ্গে কোনো চুক্তি হয়নি, জানালেন মেসির বাবা

আগামী মৌসুমে সৌদি আরবের ক্লাবে খেলবেন লিওনেল মেসি। এমন খবর জানিয়ে ফুটবল বিশ্বে আলোড়ন তোলে বার্তা সংস্থা এএফপি।

কিন্তু মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি জানালেন এসবই গুজব। ভবিষ্যৎ গন্তব্য নিয়ে এখনো কোনো সিদ্ধান্তই নেননি মেসি। সবকিছু চলতি মৌসুমের শেষে ঠিক করবেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

ইনস্টাগ্রামে হোর্হে মেসি এক বিবৃতিতে লেখেন, ‘আগামী মৌসুমের জন্য কোনো ক্লাবের সঙ্গে একদমই কিছু ঠিক করা হয়নি। পিএসজির সঙ্গে বর্তমান মৌসুম শেষ হওয়ার আগে এনিয়ে কোনো সিদ্ধান্তই হবে না। চারিদিকে সবসময়ই লিওর (মেসি) নাম ব্যবহার করা হয়, তবে আমরা নিশ্চিত করতে পারি কারও সঙ্গে কোনো চুক্তি হয়নি। এমন মৌখিকভাবেও কোনো সম্মতি দেওয়া হয়নি। গণমাধ্যম কোনো প্রমাণ ছাড়াই গুজব ছড়াচ্ছে। ’

সম্প্রতি পিএসজিকে না জানিয়ে সৌদি আরব সফর করায় দুই সপ্তাহের নিষেধাজ্ঞা পেয়েছেন লিওনেল মেসি। পরবর্তীতে তিনি ক্ষমাও চেয়েছেন ব্যাপারটি নিয়ে। এর পরপরই তার ভবিষ্যৎ গন্তব্য নিয়ে বেড়ে ওঠে জল্পনাকল্পনা।  গত মাসে অবশ্য গুঞ্জন উঠেছে সৌদি আরবের ক্লাব আল হিলাল মেসির সঙ্গে চুক্তি করতে রেকর্ড গড়ার দ্বারপ্রান্তে রয়েছে। সাতবার ব্যালন ডি'অর জয়ী এই ফুটবলারের পেছনে বছরে ৪০০ মিলিয়ন ইউরো খরচ করতে রাজি আছে তারা। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৪ হাজার ৭০০ কোটি টাকা। মেসির চাহিদার সবকিছুই থাকছে এই প্রস্তাবে। সেই প্রস্তাবের অঙ্কটা এবার বাড়ানো হয়েছে বলে দাবি বেশ কয়েকটি সংবাদমাধ্যমের।

বাংলাদেশ সময় : ১৯৫৪ ঘণ্টা, মে ৯, ২০২৩

এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।