ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্সার জার্সি পরে নাচলো রোনালদোর ছেলে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, মে ২০, ২০২৩
বার্সার জার্সি পরে নাচলো রোনালদোর ছেলে

রিয়াল মাদ্রিদ ইতিহাসে সর্বকালের অন্যতম সেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো। ক্লাবটিতে ৯ টি বছর কাটিয়ে অসংখ্য গোল ও রেকর্ড গড়েছেন তিনি।

এই ৯ বছর তার সবচেয়ে বড় প্রতিপক্ষ ছিল বার্সেলোনা। চিরপ্রতিদ্বন্দ্বী বলে কথা। তাই বার্সেলোনার প্রতি তার ভালো লাগা কখনই ছিল না বলা যায়! তবে রোনালদোর না থাকলেও আছে রোনালদোর ছেলে মাতেও রোনালদোর।

শুনে অবশ্য অবাকই হওয়ার কথা। কিন্তু এমনটাই হয়েছে। বার্সেলোনার জার্সি পরে নাচতে ও গাইতে দেখা গেছে পাঁচ বছর বয়সী মাতেওকে। সুপার মারিও ব্রস সিনেমার জন্য জ্যাক মারিওর গাওয়া ‘পিচেস’ গানে তাল মেলান। সোফায় দাঁড়িয়ে মাতেওর সঙ্গে নাচে তার যমজ বোন ইভা মারিয়া ও আরেক বোন আলানা মার্তিনাও। কিন্তু বার্সার জার্সি পরায় মাতেওকে নিয়ে আলোচনা চলছে বেশ।  

সেই নাচের ভিডিও করে ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেস। সঙ্গে রোনালদোকে মেনশনও করেন তিনি।  

ক্লাব ক্যারিয়ারে বার্সেলোনার বিপক্ষে ৩৪ ম্যাচ খেলেছেন রোনালদো। যেখানে ২০ গোল ও ৩ অ্যাসিস্ট করেছেন এই পর্তুগিজ সুপারস্টার। এখন সৌদি আরবের ক্লাব আল নাসরের হয়ে খেলায় বার্সার মুখোমুখি হওয়ার সম্ভাবনা নেই বললেই চলে। রিয়ালের জার্সিতে ৪৩৮ ম্যাচ খেলে ৪৫১ গোল করেন তিনি।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, মে ২০, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad