ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

আমি মেসির সঙ্গে খেলতে চাই : লেভানডভস্কি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, মে ২২, ২০২৩
আমি মেসির সঙ্গে খেলতে চাই : লেভানডভস্কি

আবারও কি বার্সেলোনা ফিরবেন লিওনেল মেসি? স্প্যানিশ ক্লাবটির ঊর্ধ্বতন কর্মকর্তারা মেসিকে ফিরিয়ে আনার ব্যাপারে আলোচনা শুরু করেছেন। বার্সা ফুটবলাররা তো আরও উদ্গ্রীব হয়ে রয়েছেন।

এই যেমন রবার্ট লেভানডভস্কি জানালেন, মেসির সঙ্গে জুটি বেঁধে খেলতে চান তিনি।

চুক্তি অনুযায়ী, এই মৌসুম শেষেই পিএসজি ছাড়ার কথা মেসির। ২১ বছর বার্সায় কাটিয়ে ২০২১ সালে ফরাসি ক্লাবটিতে যোগ দেন তিনি। তবে পিএসজির সঙ্গে তার সম্পর্ক খুব একটা ভালো চলছে না গুঞ্জন রয়েছে গণমাধ্যমে। এরপরই আর্জেন্টাইন ফরোয়ার্ডের ভবিষ্যৎ গন্তব্য নিয়ে শুরু হয় জল্পনাকল্পনা। তাকে আবারও বার্সায় ফেরানোর চেষ্টা চলছে।  

ফিরলে মেসির সঙ্গে খেলাটা সহজই হবে বলে মনে করেন লেভানডভস্কি। তিনি বলেন, ‘আমি বার্সেলোনায় মেসির সঙ্গে খেলতে চাই। সাম্প্রতিক বছরে সে তার খেলার ধরনে পরিবর্তন এনেছে। এমন একজন খেলোয়াড়ের সঙ্গে খেলাটা সহজ, যে কি না ফুটবলকে তার মতো করে গভীরভাবে বোঝে। সাম্প্রতিক সময়ে মেসি তার খেলায় বিবর্তন ঘটিয়েছেন। সে ভিন্নভাবে ভাবে , মাঠে নিজেকে ভিন্ন অবস্থায় রাখে। খেলার প্রতি তার ভাবনা অনন্য। আমরা অবশ্যই সেটা ব্যবহার করব। মেসি ফিরলে আমি কোন পজিশনে খেলব? সেই ব্যাপারে জাভিকেই জিজ্ঞেস করতে হবে। ’

ক্যারিয়ারে সবসময়ই মেসির প্রতিপক্ষ হিসেবে খেলেছেন লেভানডভস্কি। চলতি মৌসুম শুরুর আগে বার্সায় যোগ দেন তিনি। প্রথম মৌসুমে স্বাদ পেয়েছেন লিগ শিরোপার। সবকিছু ঠিক থাকলে সর্বোচ্চ গোলদাতার পুরস্কারটি তার হাতেই উঠতে যাচ্ছে। ২২ গোল নিয়ে তালিকার শীর্ষে আছেন তিনি। বাকি আছে আরও তিন ম্যাচ।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, মে ২০২৩
এএইচএস 


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।