ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ফেডারেশন কাপ: মুখোমুখি কিংস-রাসেল

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, মে ২২, ২০২৩
ফেডারেশন কাপ: মুখোমুখি কিংস-রাসেল

এবারের ফেডারেশন কাপের ফাইনাল নিশ্চিত করেছে আবাহনী-মোহামেডান। আগামী ৩০ মে ফাইনাল ম্যাচ মাঠে গড়াবে।

এর আগে আগামীকাল (২৩ মে) তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে মুখোমুখি হবে বসুন্ধরা কিংস এবং শেখ রাসেল ক্রীড়া চক্র।  

প্রথমে ম্যাচটি আয়োজিত হওয়ার কথা ছিল গোপালগঞ্জে। তবে দুই দলের অনুরোধে কিংস অ্যারেনায় ম্যাচ আয়োজিত হচ্ছে। আগামীকাল ৩টা ১৫ মিনিটে মুখোমুখি হবে এই দুই দল।

এবারের আসরে মোহামেডানের কাছে প্রথম সেমিফাইনালে হেরে বসে বসুন্ধরা কিংস। পুরো ম্যাচে ভালো খেললেও দূর্ভাগ্যজনকভাবে ফাইনালে উঠা হয়নি কিংসের। অন্যদিকে আবাহনীর কাছে হেরে স্বপ্নভঙ্গ হয় রাসেলের।  

এবার শিরোপা জয়ের পথে পরিষ্কার ফেভারিট ছিল বসুন্ধরা কিংস। টানা চতুর্থ লিগ শিরোপা জয়ের পথে বেশ ভালো ভাবেইএগিয়ে যাচ্ছে তারা। কোন ম্যাচ না হেরেই ফেডারেশন কাপের সেমিফাইনালে উঠেছিল অস্কার ব্রুজোনের শিষ্যরা। তাদের ফাইনালে উঠতে না পারা দুর্ঘটনাই বটে।

সামনের ম্যাচগুলো নিয়েই ভাবনা দুই দলের। সেমিফাইনালের 'দূর্ঘটনা' ভুলে সামনে এগিয়ে যেতে চায় তারা। আগামী ম্যাচগুলোতে জয় ভিন্ন কিছু ভাবছেন না বসুন্ধরা কিংসের কোচ অস্কার ব্রুজোন। একই ভাবনা শেখ রাসেল ক্রীড়া চক্রেরও। তবে লিগের পয়েন্ট টেবিলে ভালো অবস্থানে থেকে শেষ করাই মূল লক্ষ্য তাদের।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, মে ২২, ২০২৩
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।