ঢাকা, রবিবার, ১৬ আশ্বিন ১৪৩০, ০১ অক্টোবর ২০২৩, ১৬ রবিউল আউয়াল ১৪৪৫

ফুটবল

ম্যারাডোনার ফেসবুক হ্যাক করে ‘অদ্ভুত’ পোস্ট হ্যাকারের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, মে ২৪, ২০২৩
ম্যারাডোনার ফেসবুক হ্যাক করে ‘অদ্ভুত’ পোস্ট হ্যাকারের

আর্জেন্টাইন ফুটবল লিজেন্ড দিয়েগো ম্যারাডোনা মৃত্যুবরণ করার দুই বছর কেটে গেল। কিন্তু হঠাৎ করেই দেখা যায় তার অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্ট থেকে ‘অদ্ভুত’ কিছু পোস্ট আসছিল।

যেটি নিয়ে সমালোচনা শুরু হয়েছে। পরবর্তীতে অবশ্য ম্যারাডোনার পরিবার জানায় অ্যাকাউন্টটি হ্যাক হয়েছে।

মঙ্গলবার (২৩ মে) থেকে ম্যারাডোনার সামাজিক যোগাযোগমাধ্যমে এসব পোস্ট দেখা যায়। পরবর্তীতে ম্যারাডোনা টিম থেকে জানানো হয় অ্যাকাউন্টটি হ্যাক হয়েছে। সমর্থকদের ‘অদ্ভুত’ সেসব পোস্ট এড়িয়ে যাওয়ার জন্য অনুরোধও করেছে তারা। যদিও এখন পর্যন্ত জানা যায়নি কে বা কারা এই অ্যাকাউন্ট হ্যাক করেছে।  

এক বিবৃতিতে ম্যারাডোনার পরিবার জানায়, ‘অতি দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, দিয়েগো ম্যারাডোনার অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে সাইবার অ্যাটাক হয়েছে। অ্যাকাউন্টটি উদ্ধার করতে আমরা কাজ চালিয়ে যাচ্ছি। ’ 

হ্যাক হওয়ার পর ম্যারাডোনার আইডি থেকে প্রথম পোস্ট করা হয় ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়ুসকে সমর্থন করে। বর্ণবাদের শিকার হওয়ার কারণে রিয়াল মাদ্রিদের এই ফরোয়ার্ড প্রতিবাদ করেছেন মাঠেই। পরবর্তীতে অনেকেই তাকে সমর্থন করেন। ম্যারাডোনার হ্যাক হওয়া অ্যাকাউন্টও বাদ যায়নি।  

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, মে ২৪, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa