ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

বাংলাদেশে আসছেন মার্তিনেস, ফেসবুকে জানালেন নিজেই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, মে ২৯, ২০২৩
বাংলাদেশে আসছেন মার্তিনেস, ফেসবুকে জানালেন নিজেই

জুলাইয়ে বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেসের। কয়েকদিন ধরে গুঞ্জন চললেও এবার তা অনেকটাই নিশ্চিত করে দিয়েছেন তিনি।

আজ নিজেরে অফিসিয়াল ফেসবুকে দেওয়া এক পোস্টে কলকাতা ও বাংলাদেশ সফরের কথা জানিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অ্যাস্টন ভিলার এই তারকা।  

শতদ্রু দত্ত ফাউন্ডেশনের ‘সিটি অব জয়’ নামক প্রচারণার অংশ হিসেবে ভারতে আসবেন মার্তিনেস। একইসঙ্গে বাংলাদেশ সফরও করবেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে সবাইকে হ্যালো জানিয়ে পোস্টে বলেন, ‘প্রথমবারের মতো আমি ভারতের সাব-কন্টিনেন্ট ভ্রমণ করবো আগামী ৩ থেকে ৫ জুলাই। মোহনবাগান ক্লাবের হয়ে একটি চ্যারিটি ম্যাচের প্রধান অতিথি হওয়ার পাশাপাশি বিভিন্ন চ্যারিটি কার্যক্রম, সমর্থকদের সঙ্গে সাক্ষাৎকারসহ দারুণ সব ম্যাচে উপস্থিত থাকব। ’ 

কলকাতা ও বাংলাদেশের মানুষজনের কথা উল্লেখ করে মার্তিনেস বলেন, ‘আমি জানি কলকাতা এবং বাংলাদেশে আর্জেন্টিনার অনেক বেশি সমর্থক রয়েছে। আমি তাদের সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে আছি। ’ 

উদ্যোক্তা শতদ্রুকে ধন্যবাদ জানিয়ে বাংলায় তিনি লিখেন, ‘আমি তোমাদের ভালোবাসি’।

বাংলাদেশের আর্জেন্টিনার অগণিত ভক্ত-সমর্থকদের কথা চিন্তা করেই মার্টিনেজ ভারতের আগে এদেশে আসার ইচ্ছা পোষণ করেছেন বলে জানিয়েছেন কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত। তার উদ্যোগেই এর আগে ভারতে পা রাখেন ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলে ও ফুটবল ঈশ্বরখ্যাত দিয়েগো ম্যারাডোনা।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, মে ২৯, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।