ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ফুটবল

আগামী সপ্তাহে ভবিষ্যৎ গন্তব্য ঠিক করবেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, জুন ২, ২০২৩
আগামী সপ্তাহে ভবিষ্যৎ গন্তব্য ঠিক করবেন মেসি

পিএসজি ছাড়ছেন লিওনেল মেসি। আগামীকালই ক্লাবটির জার্সিতে নিজের শেষ ম্যাচ খেলবেন তিনি।

আগামী মৌসুমে কোথায় খেলবেন সেটা অবশ্য ঠিক করেননি বা জানাননি। তবে গুঞ্জন ডালপালা দিতে শুরু করেছে তারও আগে থেকে। সৌদি আরবের এক ক্লাব মোটা অঙ্কের প্রস্তাব দিয়েছে তাকে। এছাড়া পুরোনো ক্লাব বার্সেলোনাও দৌড়ে আছে বলা যায়।

সব জল্পনাকল্পনা শেষ হওয়ার জন্য অপেক্ষা করতে হবে আগামী সপ্তাহ পর্যন্ত। এরপরই ভবিষ্যৎ গন্তব্য ঠিক করবেন মেসি। এমনটাই জানিয়েছেন বার্সা কোচ জাভি হার্নান্দেজ। স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভোকে দেওয়া এক সাক্ষাৎকারে বেশ লম্বা সময়ই মেসিকে নিয়ে কথা বলতে হয় তাকে।

তিনি বলেন, ‘ইতোমধ্যেই আমি বেশ কয়েকবার বলেছি তার জন্য আমাদের দরজা খোলা। আমি কোচ এবং আমি জানি, সে যদি আসার সিদ্ধান্ত নেয় তাহলে আমাদের উপকার করবে। তবে দিনশেষে আমার মনে হয়, তাকে কিছুটা একা ছেড়ে দেওয়া উচিত। পিএসজির প্রতি প্রচুর শ্রদ্ধা আছে তার, সে সেরা উপায়ে সেখানে শেষ করতে চায়। তার চুক্তি শেষ এবং এরপর তার অধিকার আছে বিশ্বকে বলার যে কোথায় যাবে, কোথায় ক্যারিয়ার শেষ করবে। ’

‘সে আমাকে বলেছে যে, আগামী সপ্তাহে সে সিদ্ধান্ত নেবে এবং আমাদের তাকে একা ছেড়ে দেওয়া উচিত। আমি তাকে ফেরানোর পক্ষে আছি। সে জানে যে আমরা তাকে স্বাগত জানাতে প্রস্তুত। কোনোকিছুই পরিবর্তন হয়নি, আমাদের সুযোগ আছে। আমরা মেসিকে চাই। তার সিদ্ধান্তটা তাকেই নিতে দেওয়া হোক। আমি তাকে আমাদের সিস্টেমের সঙ্গে যুক্ত করতে প্রস্তুত। ’

লা লিগার বেতন কাঠামো নীতির কারণে বাধ্য হয়েই বার্সেলোনা ছেড়েছিলেন মেসি। ২০২১ সালে দুই মৌসুমের চুক্তিতে যোগ দেন পিএসজিতে। চুক্তিতে এক মৌসুম বাড়ানোর সুযোগ থাকলেও মেসি সে জন্য সবুজ সংকেত দেননি পিএসজিকে। আগামীকাল বাংলাদেশ সময় রাত ১টা ক্লেমতের বিপক্ষে নামবেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, জুন ০২, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।