ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

রিয়াল ছাড়ছেন হ্যাজার্ডও

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৮ ঘণ্টা, জুন ৪, ২০২৩
রিয়াল ছাড়ছেন হ্যাজার্ডও

বড় স্বপ্ন নিয়ে রিয়াল মাদ্রিদে এসেছিলেন তিনি। ক্রিস্টিয়ানো রোনালদোর রেখে যাওয়া সাত নম্বর জার্সিটি তার গায়েই চাপিয়ে দেওয়া হয়।

রোনালদোর মতো না হোক, লস ব্লাঙ্কোসদের হৃদয়ে নিজের একটা ছাপ রাখতে পারবেন- এমনটা প্রত্যাশা ছিল প্রায় সবারই। কিন্তু এডেন হ্যাজার্ডের রিয়াল অধ্যায় কেবলই ছেয়ে গেল ইনজুরি আর ফর্মহীনতায়। চুক্তির মেয়াদ শেষ হতে আরও এক মৌসুম বাকি ছিল। কিন্তু দুই পক্ষের সমঝোতায় তার আগেই রিয়াল ছাড়ছেন হ্যাজার্ড।

আজ দিবাগত রাতে মৌসুমে নিজেদের শেষ ম্যাচটি খেলবে রিয়াল। আতলেতিকো বিলবাওয়ের বিপক্ষে হ্যাজার্ড সুযোগ পাবেন কি না তা নির্ভর করছে কোচ কার্লো আনচেলত্তির ওপর। সুযোগ পেলে এটাই হবে রিয়ালের জার্সিতে হ্যাজার্ডের শেষ ম্যাচ।  

১০ কোটিরও বেশি ইউরো দিয়ে ২০১৯ সালে পাঁচ বছরের চুক্তিতে হ্যাজার্ডকে দলে ভেড়ায় রিয়াল। লস ব্লাঙ্কোসদের প্লে মেকিংয়ে রাজ করবেন তিনি, এমনটাই ছিল প্রত্যাশা। কিন্তু ইনজুরির কারণে সেই পুরনো হ্যাজার্ডের দেখাই মেলেনি। চার মৌসুমে রিয়ালের জার্সিতে খেলেছেন কেবল ৭৬ ম্যাচ। যেখানে ৭ গোল ও ১২ অ্যাসিস্ট রয়েছে তার। শিরোপা জিতেছেন আটটি- চ্যাম্পিয়নস লিগ, ক্লাব বিশ্বকাপ, উয়েফা সুপার কাপ, লা লিগা (২), কোপা দেল রে ও স্প্যানিশ সুপার কাপ (২)। কিন্তু সেই শিরোপা হ্যাজার্ডের অবদান কেবল নামমাত্র।

হ্যাজার্ড ছাড়াও এদিন রিয়াল ছাড়ার ঘোষণা দিয়েছেন মার্কো আসেনসিও ও মারিয়ানো দিয়াজ।  

বাংলাদেশ সময়ঃ ০১৪৫ ঘণ্টা, জুন ০৪, ২০২৩

এএইচএস     

   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।