ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

ছয় সপ্তাহ মাঠের বাইরে ভিনিসিয়ুস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
ছয় সপ্তাহ মাঠের বাইরে ভিনিসিয়ুস

মৌসুমের শুরুতেই ইনজুরি ধাক্কায় জর্জরিত রিয়াল মাদ্রিদ। থিবো কোর্তোয়া, এদের মিলিতাও, আর্দা গুলেরের পর এবার চোট পেলেন ভিনিসিয়ুস জুনিয়রও।

ঊরুর ইনজুরির কারণে ছয় সপ্তাহ মাঠের বাইরে ছিটকে গেছেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

লা লিগায় গত শুক্রবার সেলতা ভিগোর বিপক্ষে ১-০ গোলের জয় পায় রিয়াল। সেই ম্যাচেই ১১তম মিনিটে ডান পায়ের ঊরুতে ব্যথা পান ভিনিসিয়ুস। তবে এরপরও খেলা চালিয়ে যান তিনি। কিন্তু ১৮তম মিনিটে তাকে মাঠ থেকে তুলে নেন কোচ কার্লো আনচেলত্তি। মেডিক্যাল টিমের পর্যবেক্ষণে দেখা যায় ঊরুর বাইসেপ ফেমোরিস ফেটে গেছে ভিনিসিয়ুসের। অলৌকিক কিছু না হলে অক্টোবরের আগে মাঠে ফেরার সুযোগ নেই তার।

তাই আগামী সেপ্টেম্বরের শেষ দিকে নগর প্রতিদ্বন্দ্বী আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে ভিনিসিয়ুসকে না পাওয়ার ব্যাপারে অনেকটাই নিশ্চিত রিয়াল। শুধু রিয়াল নয়, আগামী মাসে ব্রাজিলের জার্সিতেও দেখা যাচ্ছে না  ভিনিসিয়ুস। বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে সেপ্টেম্বরে বলিভিয়া ও পেরুর বিপক্ষে খেলবে ব্রাজিল।  

ভিনিসিয়ুস ছিটকে পড়ায়  রিয়ালের আক্রমণভাগ আরও দুর্বল হয়ে পড়ল। করিম বেনজেমা চলে যাওয়ার পর কোনো ফরোয়ার্ড কেনেনি। লোনে দলে ভেড়ানো হয়েছিল হোসেলুকে। কিন্তু তিনি এখনো নিয়মিত একাদশে সুযোগ করে নিতে পারেননি। যদিও ভরসা জোগাচ্ছেন জুড বেলিংহ্যাম। লা লিগায় তিন ম্যাচে ৪ গোল করে দুর্দান্ত ফর্মে আছেন এই মিডফিল্ডার।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।