ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

ছাড়া পেলেন গ্রেপ্তার হওয়া রিয়ালের ৩ খেলোয়াড়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
ছাড়া পেলেন গ্রেপ্তার হওয়া রিয়ালের ৩ খেলোয়াড়

সামাজিক যোগাযোগমাধ্যম হোয়াটসঅ্যাপে অপ্রাপ্তবয়স্ক এক মেয়ের যৌন ভিডিও ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার করা হয় রিয়াল মাদ্রিদ যুব দলের ৩ খেলোয়াড়কে। তারা তিন জনই প্রাপ্তবয়স্ক।

মোবাইল ফোনের ডাটা জব্দ করার পর আদালতের সিদ্ধান্তে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।  

ক্রীড়াঙ্গনে যৌন কেলেঙ্কারি নতুন নয়। বিশেষ করে স্প্যানিশ ফুটবলে। কিছুদিন আগে নারী বিশ্বকাপে নিজ দলের ফুটবলারকে চুমু দিয়ে নিষিদ্ধ হয়েছেন স্প্যানিশ ফুটবল ফেডারেশনের সভাপতি লুইস রুবিয়ালেস। সেই রেশ না কাটতেই আবারও যৌন বিতর্কে দেশটির ফুটবল।

ক্যানির দ্বীপপুঞ্জের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চলতি মাসের শুরুতে অভিযোগ করেন ভুক্তভোগী ১৬ বছর বয়সী মেয়ের মা। পুলিশ জানায়, নিজের ইচ্ছাতেই প্রেমের সম্পর্ক বজায় রেখেছিল সেই মেয়ে। কিন্তু তার সম্মতি ছাড়াই গত জুনে যৌন ভিডিও করা হয় এবং বিষয়টি কিছুদিন আগেই জানতে পারে সে।  

মেয়ের মায়ের অভিযোগের পর গতকাল রিয়াল মাদ্রিদ স্পোর্টস কমপ্লেক্স থেকে অভিযুক্ত ৩ খেলোয়াড়কে গ্রেপ্তার করে পুলিশ। আরেকজন খেলোয়াড়কে নিয়েও তদন্ত করা হচ্ছে। গ্রেপ্তার হওয়ার তিনজনের মধ্যে একজন রিজার্ভ দলের সদস্য ও বাকি দুইজন খেলেন রিয়ালের তৃতীয় স্তরের দলের হয়ে।  

এই ইস্যুতে এক বিবৃতির মাধ্যমে রিয়াল জানায়, হোয়াটসঅ্যাপে একটি ব্যক্তিগত ভিডিও ছড়ানোর অভিযোগে বয়সভিত্তিক দলের চার খেলোয়াড়কে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। ক্লাব পুরো ঘটনা বিশদভাবে জানার পর এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।