ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

জয় দিয়ে এএফসি চ্যাম্পিয়ন্স লিগ শুরু রোনালদোর আল নাসরের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২৩
জয় দিয়ে এএফসি চ্যাম্পিয়ন্স লিগ শুরু রোনালদোর আল নাসরের

এএফসি চ্যাম্পিয়ন্স খেলতে গতকাল ইরানের মাটিতে পা রাখে ক্রিস্টিয়ানো রোনালদোর আল নাসর। সেখানে এসেই সমর্থকদের ভালোবাসায় সিক্ত হন তারা।

রোনালদোকে ঘিরেই উত্তেজনা ছিল সবচেয়ে বেশি। তাদের শুরুটাও হয়েছে দারুণ। আসরে নিজেদের প্রথম ম্যাচে পারসপোলিসকে হারিয়েছে সৌদি প্রো লিগের ক্লাবটি।  

গতকাল রাতে তেহরানের আজাদি স্টেডিয়ামে এএফসি চ্যাম্পিয়ন্স লিগের ‘ই’ গ্রুপের ম্যাচে পারসপোলিসকে ২-০ ব্যবধানে হারায় আল নাসর। ম্যাচে রোনালদো গোল না পেলেও তার সতীর্থ মোহামেদ কাসেম গোল পান। আরেকটি হয় আত্মঘাতী গোল।  

প্রধমার্ধে বেশ কয়েকটি আক্রমণ চালালেও গোলের দেখা পায়নি কেউ। বিরতির পর গিয়ে রোনালদোকে ফাউল করে লাল কার্ড দেখেন পারসপোলিসের মিডফিল্ডার মিলাদ সারলাক। ক্লাবটি দশ জনের দলে পরিণত হওয়ার সুযোগ কাজে লাগায় আল নাসর। ৬২তম মিনিটে অবশ্য আত্মঘাতী গোলে আল নাসরকে এগিয়ে নেন পারপলিসের দানিয়াল ইসমাইলিফার।  

৭২তম মিনিটে গিয়ে ব্যবধান বাড়ান আল নাসরের কাসেম। বক্স থেকে কোণাকুণি শটে জাল খুঁজে নেন তিনি। পরবর্তীতে আর কোনো গোল না হলে জয় নিয়ে মাঠ ছাড়ে সৌদি ক্লাবটি।  

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।