ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

গোপালগঞ্জে বঙ্গবন্ধু-বঙ্গমাতা প্রা.বি. ফুটবল টুর্নামেন্টের ফাইনাল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২৩
গোপালগঞ্জে বঙ্গবন্ধু-বঙ্গমাতা প্রা.বি. ফুটবল টুর্নামেন্টের ফাইনাল 

গোপালগঞ্জ: গোপালগঞ্জ জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে চূড়ান্ত পর্বের খেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে (২০ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত খেলায় (বালক) টুঙ্গিপাড়া উপজেলার শেখ নাদির হোসেন লিপু, শিশুকল্যাণ সরকারি প্রাথমিক বিদ্যালয় টাইবেকারে ৩-২ গোলে সদর উপজেলার খালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়।

অন্যদিকে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে চূড়ান্ত খেলায় টুঙ্গিপাড়া উপজেলার গুয়াধানা সিলনা সরকারি প্রাথমিক বিদ্যালয় (বালিকা) ২-০ গোলে মুকসুদপুর উপজেলার ঠোলনারপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়।

খেলা শেষে জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম প্রধান অতিথি হিসাবে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) গোলাম কবির, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নিখিল রঞ্জন হালদার উপস্থিত ছিলেন।

গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিস এ খেলার আয়োজন করে। বিপুল সংখ্যক শিক্ষক ও শিক্ষার্থী এ খেলা উপভোগ করেন

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।