ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

জয়ে ফিরল ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
জয়ে ফিরল ইউনাইটেড

প্রিমিয়ার লিগ ও চ্যাম্পিয়নস লিগ মিলিয়ে টানা তিন হার। নতুন মৌসুমে নতুন উদ্যম নিয়ে নামা ম্যানচেস্টার ইউনাইটের পুরোপুরি নিজেদের হারিয়ে খুঁজছিল।

অবশেষে জয় খুঁজে পেল রেড ডেভিলরা। ব্রুনো ফের্নান্দেসের অসাধারণ গোলে গতকাল বার্নলিকে ১-০ গোলে হারায় এরিক টেন হাগের দল।

গোল বাদে পুরো ম্যাচে ঘটনাবহুল মুহূর্ত খুব একটা নেই বললেই চলে। টার্ফ মুর স্টেডিয়ামে ম্যাচের ২৫ মিনিটেই জনি  ইভান্সের হেডে এগিয়ে গিয়েছিল ইউনাইটেড। কিন্তু ভিএআর চেকের পর অফসাইডের সিদ্ধান্ত দিয়ে গোল বাতিল করেন রেফারি।

প্রথমার্ধের একদম শেষ মুহূর্তে একমাত্র জয়সূচক গোলটি পায় রেড ডেভিলরা। মাঝমাঠ থেকে জনি ইভান্সের ক্রসটি দুর্দান্ত এক ভলিতে গোলে পরিণত করেন ফের্নান্দেস। এরপর দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার পেলেও গোল পায়নি ইউনাইটেড। ৬ ম্যাচে ৩ জয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে আটে আছে তারা।

জয়ের পর ফের্নান্দেস বলেন, 'আমরা জানি যে আমরা কঠিন সময়ের ভেতর ছিলাম। তবে এটাও জানতাম, এই পরিস্থিতি থেকে আমরা ঘুরে দাঁড়াতে পারি। অবশ্যই আজকের পারফরম্যান্স সেরা ছিল না, তবে আমরা তিন পয়েন্ট পেয়েছি যা সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস। '

এদিকে দিনের অপর ম্যাচে নটিংহাম ফরেস্টকে ২-০ গোলে হারিয়ে আসরে টানা ষষ্ঠ জয় তুলে নিয়েছে টেবিল টপার ম্যানচেস্টার সিটি।

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।