ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

ব্রাজিল দলে ফিরলেন ভিনিসিয়ুস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
ব্রাজিল দলে ফিরলেন ভিনিসিয়ুস

বিশ্বকাপ বাছাইপর্বে এই মাসের শুরুতে পেরু ও বলিভিয়ার বিপক্ষে খেলেছিল ব্রাজিল। দুটো ম্যাচেই জয় নিয়ে মাঠ ছাড়ে সেলেসাওরা।

প্রথমে স্কোয়াডে থাকলেও ইনজুরির কারণে ম্যাচ দুটো থেকে ছিটকে পড়েন ভিনিসিয়ুস জুনিয়র। তবে আগামী মাসে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে দলে ফিরেছেন এই রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড।

গত ২৫ আগস্ট লা লিগায় সেলতা ভিগোর বিপক্ষে হ্যামস্ট্রিংয়ে চোট পান ভিনিসিয়ুস। যার কারণে এক মাস মাঠের বাইরে চলে যান তিনি। এখন পর্যন্ত খেলায় ফিরেননি। তবে আগামী মাসের শুরুতে মাঠে ফেরার সম্ভাবনা আছে তার। তাই ভিনিসিয়ুসকে নিয়েই ২৩ সদস্যের দল ঘোষণা করেছেন ব্রাজিল কোচ ফের্নান্দো দিনিস।

আগামী ১২ অক্টোবর ভেনেজুয়েলা ও ১৭ অক্টোবর উরুগুয়ের বিপক্ষে খেলবে ব্রাজিল। ভিনিসিয়ুস ছাড়াও দলে ফিরেছেন গারসন ও গ্লেসন ব্রেমার। বাদ পড়েছেন লুকাস পাকেতা ও আন্তনি।

ব্রাজিল দল
গোলকিপার
: আলিসন (লিভারপুল), এদেরসন (ম্যানচেস্টার সিটি), লুকাস পেরি (বোতাফোগো)।
ডিফেন্ডার: দানিলো (জুভেন্টাস), ভান্দারসন (মোনাকো), রেনান লোদি (মার্শেই), কাইয়ো হেনরিক (মোনাকো), গাব্রিয়েল মাগালাইস (আর্সেনাল), মার্কিনিওস (পিএসজি), নিনো (ফ্লুমিনেন্স), ব্রেমার (জুভেন্টাস)।
মিডফিল্ডার: ব্রুনো গিমারেজ (নিউক্যাসল), গারসন (ফ্লুমিঙ্গো), আন্দ্রে (ফ্লুমিনেন্স), কাসেমিরো (ম্যানচেস্টার ইউনাইটেড), রাফায়েল ভেইগা (পালমেইরাস)
ফরোয়ার্ড: নেইমার (আল হিলাল), রিচার্লিসন (টটেনহাম), রদ্রিগো (রিয়াল মাদ্রিদ), ভিনিসিয়ুস জুনিয়র (রিয়াল মাদ্রিদ), ম্যাথাউস কুনিয়া (উলভারহ্যাম্পটন), গ্যাব্রিয়েল জেসুস (আর্সেনাল), রাফিনিয়া (বার্সেলোনা)।  

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।