ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

এশিয়ান গেমস

ভিয়েতনামের কাছেও হারলো বাংলাদেশ

সিনিয়র করেসপন্ডেন্ট স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
ভিয়েতনামের কাছেও হারলো বাংলাদেশ

এশিয়ান গেমস ফুটবলে নারীদের খেলায় প্রথম ম্যাচে জাপানের কাছে উড়ে গিয়েছিল বাংলাদেশ। আজ সোমবার দ্বিতীয় ম্যাচে ভিয়েতনামের কাছেও পাত্তা পায়নি সাবিনা-সানজিদারা।

৬-১ গোলের হারে অসহায় আত্মসমর্পণ করেছে।

বাংলাদেশের জালে প্রথমার্ধে ২ গোল দিয়ে বিরতিতে গিয়েছিল ভিয়েতনাম। ভাবা হয়েছিল, গোলের সংখ্যা হয়তো বেশি বাড়াতে পারবে না তারা। তবে দ্বিতীয়ার্ধে আরো আগ্রাসী ফুটবল খেলে আরও ৪ গোল দিয়েছে বাংলাদেশের জালে। পঞ্চম মিনিটে এগিয়ে যায় তারা। এরপর ৩৪ মিনিটের দেওয়া গোলে ব্যবধান বাড়ায়।  

বিরতির পর ৬৫,৭১, ৭৮, ৮০ মিনিটে গোল করে ভিয়েতনাম। বাংলাদেশ ব্যবধান ৬-১ করে ৮৭ মিনিটে পেনাল্টি থেকে মাসুরা পারভীনের গোলে।

দুই ম্যাচ জিতে কোয়ার্টার ফাইনালে ওঠার সম্ভাবনা বাঁচিয়ে রেখেছে ভিয়েতনাম। আর বাংলাদেশ বিদায় নিয়েছে। বাংলাদেশ যে ম্যাচে চোখ রেখে চীনে পা রেখেছে সেই নেপালের বিপক্ষে খেলা ২৮ সেপ্টেম্বর। সাবিনাদের সব মনোযোগ এই ম্যাচ ঘিরে। প্রথম দুই ম্যাচের ফলাফলের চেয়ে খেলার অভিজ্ঞতাটাই বড় বাংলাদেশের জন্য। নেপালকে হারাতে পারলেই বাংলাদেশের লক্ষ্য পূরণ হবে।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
এআর/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।