ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

দলের পারফরম্যান্সে সন্তুষ্ট কিংস কোচ

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, অক্টোবর ২, ২০২৩
দলের পারফরম্যান্সে সন্তুষ্ট কিংস কোচ

আন্তর্জাতিক ক্লাব ফুটবলে এবারই প্রথম কিংস অ্যারেনায় খেলতে নেমেছে বসুন্ধরা কিংস। ঘরের মাঠে ঘরোয়া প্রতিযোগিতায় হারের রেকর্ড নেই তাদের।

সেই রেকর্ড টিকে থাকলো আজও। ভারতীয় ক্লাব ওড়িশা এফসিকে ৩-২ গোলে হারিয়েছে তারা।

যদিও এএফসি কাপে কিংসের শুরুটা ভালো হয়নি। মাজিয়ার কাছে হেরেছিল ৩-১ গোলে। তবে ঘরের মাঠে ফিরতেই ঘুরে দাঁড়িয়েছে কিংস। ওড়িশার বিপক্ষে শুরুতে পিছিয়ে পড়লেও জয়ের আনন্দেই মাঠ ছেড়েছে তারা। তাই দলের পারফরম্যান্সে সন্তুষ্টি প্রকাশ করেছেন কোচ অস্কার ব্রুজোন।

জয়ের পর তিনি বলেন, 'এই ম্যাচের কোনো বিকল্প সমাধান ছিল না। আমরা শুরুটা ভালো করেছি, গুরুত্বপূর্ণ মুহূর্তে গোল হজম করলেও প্রথমার্ধেই ঘুরে দাঁড়াই আমরা। দ্বিতীয়ার্ধে আমরা জানতাম ছন্দে ধরে রাখলে রেজাল্ট আমাদের পক্ষেই আসবে। '

'রেজাল্ট নিয়ে আমি অবশ্যই সন্তুষ্ট। তবে শুধু রেজাল্ট নয়, ছেলেদের পারফরম্যান্স নিয়ে সন্তুষ্ট আমি। মাঝেমধ্যে জয় পেলেও মাঠে নামার সময় যেটা ভেবে আসি সেটা অনেক সময় হয় না, আবার সম্ভাব্য সবটুকু দিয়েও মাঝেমধ্যে ম্যাচ আমাদের পক্ষে আসে না। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো, এই গ্রুপে যে আমরা লড়াই করতে পারি সেটা দেখিয়েছে। এখন আমাদের লক্ষ্য টেবিলের শীর্ষে পৌঁছানো। '

এএফসি কাপে কিংসের পরের ম্যাচ আগামী ২৪ অক্টোবর মোহনবাগানের বিপক্ষে।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২৩
এআর/এএইচএস

 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।