ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

ক্লাবের হয়ে নেইমারের প্রথম গোল, বড় জয় আল হিলালের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৩
ক্লাবের হয়ে নেইমারের প্রথম গোল, বড় জয় আল হিলালের

সৌদি প্রো লিগের ক্লাব আল হিলালে যোগ দেওয়ার পর চোটে পড়েন নেইমার। এরপর চোট কাটিয়ে ফেরেন মাঠেও।

তবে ক্লাবটির হয়ে গোল পাওয়া হচ্ছিল না তার। এবার সেই খরা ঘুচালেন ব্রাজিলিয়ান এই তারকা। ইরানের ক্লাব নাসাজি মাজান্দারানকে হারানোর রাতে বল পায়ে গোল পেয়েছেন তিনি।

এএফসি চ্যাম্পিয়ন্স লিগে গতকাল রাতে মাজান্দারানকে ৩-০ ব্যবধানে হারায় আল হিলাল। নেইমার ছাড়া বাকি দুইটি গোল করেন আলেকসন্দর মিত্রোভিচ ও সালেহ আল সেহরি।  

শুরু থেকেই প্রতিপক্ষের মাঠে দাপট দেখিয়ে খেলতে থাকে আর হিলাল। আগের ম্যাচ ড্র করায় এই ম্যাচটি জয় গুরুত্বপূর্ণ ছিল ক্লাবটির। সেটিই করে দেখাল নেইমাররা। ম্যাচের অষ্টাদশ মিনিটেই দলকে এগিয়ে নেন মিত্রোভিচ। মোহাম্মদ আর বুরায়েকের ক্রস থেকে এই গোলটি করে ক্রোয়াট এই তারকা। ৩৮তম মিনিটে তর্কাতর্কি করে লাল কার্ড হজম করেন দুই দলের দুই ফুটবলার। ফলে দশজনের দলে পরিনত হয় দুই দলই।  

বিরতির পর আগের মতোই খেলতে থাকে আল হিলাল। ৫৮তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন নেইমার। নাসের আল দাওয়াসারির সঙ্গে বল দেওয়া নেওয়া করে বক্স থেকে বাঁ পায়ের শটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান এই তারকা। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে শেষ পেরেকটি ঠুকে দেন সালেহ। এতে বড় জয় নিশ্চিত করে মাঠ ছাড়ে আল হিলাল।

বাংলাদেশ সময়: ১১১৬ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।