ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

সিটি-বার্সার জয়ের রাতে পিএসজিকে বিধ্বস্ত করলো নিউক্যাসল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
সিটি-বার্সার জয়ের রাতে পিএসজিকে বিধ্বস্ত করলো নিউক্যাসল

শুরুতেই এগিয়ে যায় ম্যানচেস্টার সিটি। পরবর্তীতে সমতায় ফেরে আরবি লাইপজিগ।

এরপর লম্বা সময় গোলবিহীন কাটাতে হয় সিটিজেনদের। তবে শেষদিকে দলটিকে এগিয়ে নেন হুলিয়ান আলভারেস। এরপর দোকুর গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে তারা। একইদিনে পোর্তোর বিপক্ষে বার্সেলোনা জয় পেলেও নিউক্যাসলের মাঠে বিধ্বস্ত হয়ে মাঠ ছাড়তে হয় ফরাসি ক্লাব পিএসজিকে।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ‘জি’ গ্রুপে গতকাল রাতে আরবি লাইপজিগকে ৩-১ ব্যবধানে হারায় ম্যানচেস্টার সিটি। দলকে শুরুতে ফিল ফোডেন এগিয়ে নেওয়ার পর লাইপজিগকে সমতায় ফেরান লইস ওপেন্ডা। শেষদিকে সিটিজেনদের হয়ে বাকি দুইটি গোল করেন আলভারেস ও দোকু।  

একই সময়ে শুরু হওয়া ‘এফ’ গ্রুপের ম্যাচে পিএসজিকে ৪-১ ব্যবধানে বিধ্বস্ত করে নিউক্যাসল ইউনাইটেড। শুরুতেই ইংলিশ ক্লাবটিকে এগিয়ে নেন মিগুয়েল আলমিরন। প্রথমার্ধে আরও একটি গোল করে ব্যবধান ‍দ্বিগুণ করেন ড্যান বার্ন। বিরতির পর ব্যবধান আরও বাড়ান সেন লংস্টাফ। কিছুক্ষণ পর লুকাস হেন্দার্দেস পিএসজির হয়ে এক গোল শোধ দিলেও পরবর্তীতে ফাবিয়ান সার নিউক্যাসলের হয়ে আরও এক গোল যোগ করেন। ফরাসি ক্লাবটি হারতে হয় বড় ব্যবধানেই।  

এদিকে ‘এইচ’ গ্রুপের ম্যাচে পোর্তোকে ১-০ ব্যবধানে হারায় বার্সেলোনা। পোর্তোর মাঠে শুরু হওয়া ম্যাচটির প্রথমার্ধের যোগ করা সময়ে বার্সেলোনাকে এগিয়ে নেন ফেরান তোরেস। বিরতির পর আর গোল করতে পারেনি তারা। সমতায়ও ফিরতে পারেনি পোর্তো। তবে দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় তরুণ বার্সা মিডফিল্ডার গাভিকে।  

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।