ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

হোঁচট খেল ব্রাজিল, নেইমারকে পপকর্ন ছুড়ে মারলেন দর্শক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
হোঁচট খেল ব্রাজিল, নেইমারকে পপকর্ন ছুড়ে মারলেন দর্শক

ঘরের মাঠে একপ্রকার অপ্রতিরোধ্য ব্রাজিল। বিশেষ করে বিশ্বকাপ বাছাইপর্বে।

২০১৫'র পর টানা ১৫ ম্যাচ ঘরের মাটিতে জিতেছে সেলেসাওরা। কিন্তু আজ হোঁচট খেল ভেনেজুয়েলার কাছে। এগিয়ে থেকেও ১-১ গোলে ড্র করতে হলো স্বাগতিকদের।

তবে ম্যাচের পর ঘটে গেল অনাকাঙ্ক্ষিত এক ঘটনা। ড্রেসিংরুমে ফেরার পথে দর্শকের তোপের মুখে পড়েন নেইমার। তার ওপর পপকর্ন ছুড়ে মারেন এক দর্শক। তাতে ক্ষিপ্ত হয়ে উঠেন নেইমার, সেই দর্শককে উদ্দেশ্য করে বাক্যবিনিময় করেন তিনি। যদিও পরিস্থিতি খুব বেশি উত্তপ্ত হয়নি।

এর আগে গোলশূন্য প্রথমার্ধের পর আরেনা পান্তানাল স্টেডিয়ামে ম্যাচের ৫০ মিনিটে এগিয়ে যায় ব্রাজিল। নেইমারের কর্নার থেকে বুলেট হেডে জাল খুঁজে নেন গাব্রিয়েল। কিন্তু লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি সেলেসাওরা। ৮৫ মিনিটে দারুণ এক ওভারহেড কিকে ভেনেজুয়েলাকে সমতায় ফেরান এদুয়ার্দ বেয়ো। পরে এক পয়েন্ট নিয়েই মাঠ ছাড়তে হয়ে ব্রাজিলকে। ৩ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে লাতিন আমেরিকা বাছাইপর্বের দুইয়ে নেমে গেছে তারা।

আগামী ১৮ অক্টোবর উরুগুয়ের মুখোমুখি হবে ব্রাজিল। এদিকে দিনের অপর ম্যাচে কলম্বিয়ার সঙ্গে ২-২ গোলে ড্র করেছে উরুগুয়ে। বলিভিয়াকে ২-১ গোলে হারিয়েছে ইকুয়েডর। পেরুর বিপক্ষে ২-০ গোলের জয় পেয়েছে চিলি।  

বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।