ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

কাবরেরার দরজা বন্ধ, কিংসের ক্যাম্পে ফিরছেন মোরসালিন

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
কাবরেরার দরজা বন্ধ, কিংসের ক্যাম্পে ফিরছেন মোরসালিন

শৃঙ্খলাভঙ্গের দায়ে বসুন্ধরা কিংস থেকে সাময়িক নিষেধাজ্ঞা পেয়েছিলেন শেখ মোরসালিন সহ আরও চার ফুটবলার। তবে তদন্ত শেষে জরিমানায় মুক্তি মিলেছে অ্যাটাকিং মিডফিল্ডার মোরসালিনের।

সম্ভাবনা ছিল জাতীয় দলের ক্যাম্পে যোগ দেওয়ার। তবে তেমনটা আপাতত হচ্ছে না।  

ফরিদপুরের নিজ বাড়ি থেকে ঢাকায় ফিরে মোরসালিন আজই যোগ দিচ্ছেন ক্লাব সতীর্থদের সঙ্গে। ১৭ অক্টোবর কিংস অ্যারেনায় মালদ্বীপের বিপক্ষে ফিরতি লেগ বাংলাদেশের। জানা গেছে, এই ম্যাচের আগে ক্যাম্পে আর নতুন করে কাউকে চাচ্ছেন না কোচ হাভিয়ের কাবরেরা। যে কারণে আপাতত মোরসালিনের ফেরা হচ্ছে না জাতীয় দলের ক্যাম্পে।  

গতকাল জাতীয় দলের ম্যানেজার আমের খানও বলছিলেন এমনটাই, ‘কোচ চাচ্ছেন না নতুন করে ক্যাম্পে কাউকে নিতে। এই ম্যাচের আগে আমাদের হাতে খুব বেশি সময়ও নেই। যেহেতু আমাদের সামনে ভালো সুযোগ আছে, তাই ম্যাচ প্রস্তুতি ঠিকভাবে নিতে হবে। তবে মোরসালিনসহ বাকিরা আমাদের গুরুত্বপূর্ণ খেলোয়াড়। তাদের ফেরানোর ব্যাপারে উদ্যোগী হতে হবে। ’ 

জাতীয় দলের ম্যানেজমেন্ট থেকে মোরসালিনকেও কিছু জানানো হয়নি। তাই ক্লাবেই ফেরার কথা বলেছেন তরুণ এই ফুটবলার, ‘আমাকে এখনো জানানো হয়নি। ধরেই নিয়েছি, ক্যাম্পে ডাকবে না আমাকে। আজ ক্লাবে যোগ দেব। সামনে এএফসি কাপের ম্যাচ আছে, সেটার জন্য নিজেকে প্রস্তুত করব। ’

ক্লাবের তদন্তের পর নিষেধাজ্ঞা থেকে জরিমানা গুনে মুক্তি পাওয়া শেখ মোরসালিন ও রিমন হোসেনকে নিয়ে ফেডারেশনেরও আপত্তি নেই জানিয়েছিলেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।